তখন পড়ি ক্লাস সেভেন এ। শরীরজুড়ে সেক্স আসি আসি করে, বাট এসে যেন থাকে না। রিস্ক নেই না আমিও! কারণে অকারণে ধোন দাড়ায়া যায়, শক্ত হইয়া থাকে । জোরে খিচা মারি, ধোন তৃপ্তি নিয়ে বসে মাগার মাল আসে না! মাঝে মধ্যে ধোনের আগায় পাতলা পানি দেখি, আংগুল দিয়া তুইলা আনি, কাছে আইনা দেখি ঘোলাজল, নাকের কাছে নিলে আশটে গন্ধ, বন্ধ হয়ে যায় দম…খুব কম কম লাগে! এইসব দিন রাত কার জীবনে আসে নাই? না এলে সেই পুলা একটা মহা ভোম্বল বোকাচোদা!
সেবার দূর্গাপূজার ছুটিতে বড় খালার বাড়ি গেলাম। খালাত ভাই খোকাও সেভেনে পড়ে যদিও বয়সে আমার চেয়ে বড়। সে অলরেডি মাল আউট কইরা অন্য পোলাগো দেখায়! সেই গ্রামে পূজার সময় অনেক বড় মেলা হয়। বিকালে খোকার সাথে মেলায় গেলাম।
দুইজনে মেলায় ঘুরতে ঘুরতে এক চিপায় আসি মূত্রবিসর্জন দিতে, খোকা কয় কিরে কারেন্ট আইসে?
কি?
বুঝস নাই? বেক্কল, তর মাল বাইরয় না?
না, কিন্তু ফুইলা উঠে!
সামনেই দেয়াল, তাকায়া দেখি ইংলিশ সিনেমার পোস্টার, কি মজা! ইংলিশ মাইয়ার দুধ দেখার চেষ্টা করি, খালি বোটা টা ছাড়া সবই আছে পোস্টারে। আরেক পাশ থিকা ঘুইরা দেখি বাট মাইয়ের বুনি দেখা গেল না।
খোকা কয়- ইংলিশ ছবি দেখবি?কয়টার সময়?
সন্ধ্যার পরে যামু, আন্ধাইর হইলে!
ভাবলাম দারুন ত! আইচ্ছা যামু আইজকা!
হায়রে মামা, মেলায় ত আর ভাল্লাগেনা ! মাইয়া দেখি আর দক্ষ কারিগরের মতন বুকের সাইজ মাপি! ধরতে মন চায় বাট ধরি না, মাইর খামু এই ভয়ে। তয় এটা সত্যি, যেকোনো মেয়ের বুকের দিকে তাকালে সে খুশীই হয় কারন এতে তার যৌবন সৌন্দর্যের স্বীকৃতি দেয়া হয়।
কিছু না পাইয়া কতগুলান আচার কিনলাম, ইচ্ছা মেয়েরা আমাগো আচার খাইতে দেখলেই তাদের জিহবায় জল নামবে ! আমি দুইটা ছোট প্যাকেট পকেটে রাখলাম -পরে খাব ভেবে!
আন্ধার নামার লগেই গেলাম সিনেমা হলে, ছবি চলতেসে আগে থেইকাই, খালি উহ আহ আহ সাউন্ড … তাকাই স্ক্রিনে আবার আন্ধারে হাটি সিট খুজি। সিটে বসতেই অই দৃশ্য শেষ, একটু পরেই হঠাত বাথরুম সিন…
ВЫ ЧИТАЕТЕ
স্মৃতিমধুর
Любовные романыজীবনে ঘটে যাওয়া ছোট ছোট কিছু যৌন অভিজ্ঞতা। ১৮+ সতর্কতা। ভালবাসা, প্রেম, সম্পর্কের রগরগে যৌন বর্ননা।