Part 1

143 2 0
                                    


keep note: গল্প টি সম্পূর্ণ কাল্পনিক। এর সাথে কোনো স্থান, কাল, সাল চরিত্রের ইত্যাদির বাস্তব এর কোনো সম্পর্ক নেই। I don't own The picture 🚫

______________HAPPY READING___________

Y/n আর তার টিম মিলে ভাবছে কি করা যায়।
Y/n এর টিম কে তাদের ভার্সিটি থেকে তাদের একটা অ্যাসাইনমেন্টের দেওয়া হয়েছে।
আর অ্যাসাইনমেন্ট টা হলো একটা প্রতিবেদন বানানো।

অ্যাসাইনমেন্ট অনুযায়ী ওদের Seoul এর যেকোনো পুরনো বাড়ির সব তথ্য জোগাড় করে প্রতিবেদন করতে হবে।

কিন্তু ওরা কেউই ভালো কোনো বাড়ি বা ম্যানশন পায়নি পেলেও তা দিয়ে অন্য স্টুডেন্ট রা প্রতিবেদন করছে।

Y/n এর টিমে 7 জন সদস্য আছে। টিম বলতে কয়েকজন ফ্রেন্ড রা মিলে কাজ করছে। গত 2 ঘণ্টা বসে ওরা ভালো বাড়ি খুঁজছে কিন্তু পাচ্ছে না।
Y/n এর টিমে
Soobin, Lisa, Momo, Kai, Jake ,Jennie এই 7 জন আছে। Soobin  কেই লিডার করা হয়েছে।

soob: অনেকক্ষণ হলো তো এখনো কি কোনো বাড়ি পেলি?
Kai: না রে পাই নি।
Lisa: GUYS!! (চিৎকার করে)

Jennie: কি হলো রে?
Y/n: ওমা চিৎকার কেনো করিস?😳
Lisa: বাড়ি পেয়ে গেছি!🥳(Looking at the computer)
Momo: Yay! At last! ( Sigh of relief)
Y/n: কোথায় বাড়ি টা?
Lisa: Seoul এর বাইরে। অনেক দূরে।
Soob: তা আমরা যেতে পারবো। আর কেউ ওখানে যায় নি তো আমাদের আগে?
Lisa: না আর কেউ পায় নি।এখানে একটা আর্টিকেল ও আছে।
Y/n: পড়ে শুনা।

Lisa: বাড়িটার নাম কিম ম্যানশন। বাড়িটা ১৮১২ সালে তৈরি করা হয়েছে। মানে এটা প্রায় 200 বছর পুরোনো। ম্যানশন এর মালিক Mr. Kim।
জায়গাটায় ভুতুড়ে বলে অনেকে মানেন। কারণ ওখান থেকে অনেক লাশ উদ্ধার করা হয়। তাদের মৃত্যু অনেক রহস্যজনক।

তাদের শরীরে দুটি দাতের চিন্হ ছাড়া কোনো কাটা ছেড়ার চিন্হ পাওয়া যায় নি। Mr. Kim একজন vampire বলে মনে করা হয়। তিনি vampire কিভাবে হন তা জানা যায় নি।

Mr. Kim এর একজন স্ত্রী ও ছিল Mrs. Kim. তার মৃত্যু Mr. Kim এর হাতে accidently হয়। তিনি তার স্ত্রীকে vampire বানাতে চেয়েছিলেন। কিন্তু তার vampire হওয়ার process এর মধ্যেই মৃত্যু হয়। শোনা যায় তিনি তার ছেলে Kim Seokjin কেও vampire বানান।

Seokjin এর vampire হওয়ার পরই Mrs. Kim এর মৃত্যু হয়। Mrs. Kim এর মৃত্যু শোকে Mr. Kim তার কয়েকদিন পরই মৃত্যু হয়। শোনা না Seokjin এর একটা বড় ভাইও ছিল। শোনা যায় সে রক্ত পিপাসায় নিজের ভাইয়ের রক্ত খেয়ে তাকে মেরে ফেলেছে।

Momo: এই Seokjin তো অনেক ভয়ংকর 😦

Lisa: (continues reading) আজ পর্যন্ত যত লোক ওই ম্যানশনে গিয়েছে তারা ফিরে জীবন্ত ফিরে আসে নি। পুলিশ ইনভেস্টিগেশনের চেষ্টা করে। কিন্তু সেই টিমের সবার মৃত্যু Seokjin এর হাতে হয়। কিম ম্যানশন মানুষের কাছে এখনো রহস্য হয়েই আছে। The end।
Jennie: ওখানে গেলে adventure হবে। কি বলিস তোরা?

_____________________________________________
                  ________________________

Fall in love with the Vampire kingWhere stories live. Discover now