__________Happy_Reading________
Jin Y/n এর গলায় কামড় বসায় আর রক্ত পান করতে থাকে। Y/n নিজের টপ খামচে ধরে। ব্যাথায় তার চোখ থেকে পানি ঝরছে।
Jin কিছু সময় পর Y/n কে ছাড়ে। আর সরে আসে।Y/n ওখানেই নিচে তাকিয়ে দাড়িয়ে থাকে।Jin: রুমে যাও।
Y/n রুমে চলে আসে।
তোমরা অনেকেই হয়তো ভাবছি Namjoon টা কে? বলছি।
__________Intro (Namjoon)_________
Full name: Kim Namjoon
Seokjin এর চাচাতো ভাই। মানে কাজিন। সে ও একজন Vampire।
সভাবত লোভী,হিংসুটে। Jin এর ভালো দু চোখে সহ্য করতে পারে না।(এটা শুধু মাত্র গল্প কেউ সিরিয়াসলি নিও না)***পরের দিন***
Y/n তার রুমের ব্যালকনিতে দাড়িয়ে ছিল।হঠাৎ কোথা থেকে যেন একটা বাদুর আসে। Y/n সেটা খেয়াল করেনি। সেই বাদুর হঠাৎ Namjoon হয়ে যায়। আসলে ওটা Namjoon ই ছিল। সে বাদুর হয়ে Y/n এর জন্য ফিরে এসছে।
Y/n এর মনে হলো কে যেনো ওর পিছনে কেউ দাড়িয়ে আছে। সে পিছনে ফিরতেই Namjoon কে দেখলো।
Y/n: আ- আপনি?
Nam:তেমন কিছু না। তোমার রক্ত একবার টেস্ট করবো। ভালো মেয়ের মত দাড়িয়ে থাকবে। নড়বে না। ঠিক আছে?Namjoon Y/n র গলার কাছে এসে থেমে গেলো। সে কিছু পায়ের আওয়াজ পাচ্ছিল।সে নিজের Vampire ই মাইন্ড দিয়ে বুঝতে পারলো ওটা Jin ছিল।
সে Y/n কে কোলে তুলে নেয়।Nam: টেস্ট তো করবো।কিন্তু এখানে নয়। Let's go....(Smirk)
Namjoon,Y/n কে এক টানে তার ডেরায় নিয়ে যায়। Y/n দেখে ঘর টা বদ্ধ ছিল।চার পাশে দরজা জানলা সব আটকানো। সব মিলিয়ে পরিবেশ টা দম বন্ধকর ছিল।Namjoon Y/n কে কোল থেকে নামায়
Y/n: দ.... দেখুন... আ...আপনি...আমার সাথে এ..এমনটা করতে পারেন না। আ..আমায় যেতে দ...দিন
Nam: চুপ!!কোনো কথা না! আমি দেখতে চাই। তোমার মধ্যে কি এমন আছে যে Seokjin নিজে তোমাকে বাচাচ্ছে।Y/n: ও- ওনার শর্ত অনুযায়ী আমি ওনার ম্যানশনে বন্দী।
Nam: তা আমি জানি। কিন্তু এতদিন এ তো তোমার মরে পচে যাওয়ার কথা!তুমি বেচে আছো কি করে!Y/n:(নীচে তাকিয়ে) আমি জানি না।
Nam: তুমি কি জানো না জানো আমি তা জানি না। শুধু এটাই জানি তোমাকে আজ আমি মারবো তোমার রক্ত খেয়ে।(শয়তানি হাসি)Y/n:দোহাই লাগে। আমাকে মারবেন না! আমায় ছেড়ে দিন।(কাদতে থাকে)
Nam: তুমি...Namjoon আর কিছু বলার আগেই তার vampire ই মাইন্ড তাকে সতর্ক করে দিলো Seokjin এদিকেই আসছে।
Nam: এখন আর পালাবো না!তৈরি হও। তোমাকে এখানেই শেষ করে ফেলবো।
সে Y/n এর ঘাড়ের কাছের চুল গুলো সরিয়ে নেয়। আর নিজের হাতের মুঠোয় চুলগুলো এনে ওকে টেনে ধরে। পরক্ষনেই Y/n এর ঘাড়ে কামড় বসায়। আর রক্ত পান করতে থাকে।
Sorry for late posting. ekhon theke regular post korbo (θ‿θ)