Part 15

25 1 0
                                    


Jin: আমার অনুমতি ছাড়া ভিতরে আসার সাহস কি করে পেলে??

Jin কোনো উত্তর পেলো না। সে পিছনে ঘোরে আর যে এসছিল অর্থাৎ Y/n কে এক টানে নিজের কাছে এনে ওর হাতের বহু জোরে চেপে ধরো।

Y/n: Ahh......
Jin: আমি কিছু একটা জিজ্ঞেস করেছি।উত্তর দাও!!!!
Y/n: আ....আপনি বাইরে তাকিয়ে ছিলেন.. তাই......
Jin: তাই??
Y/n: তাই আপনাকে না জ্বালিয়ে.....
Jin: কেনো এসছো তুমি?!?!

Y/n:(নাটকীয় কণ্ঠে)আপনাকে না দেখে আমি থাকতেই পারি না.....
Jin: নিজেকে খুব চালাক ভাব তাই না?!আমাকে যদি কোনো ভাবে নিজের প্রতি দূর্বল ভাবার চেষ্টা করো তাহলে তুমি ভুল!!!
Y/n: আমি আসলে.......
Jin: (Cuts her) চুপ!!!!!আমার অনুমতি ছাড়া আমার রুমে ঢোকার যে অপরাধ করেছো টা শাস্তি তোমায় পেতে হবে!!!!
Y/n: (প্রায় কেঁদেই ফেলবে) ন....না.....

Jin Y/n এর চুল জোরে ধরে।

Jin: শাস্তির জন্য প্রস্তুত হও!!(শয়তানি হাসি)
Y/n: প্লীজ না। এমন টা করবেন না।(কাদে)

সে Y/n কে টানতে টানতে ম্যানশনের পিছনে বধ্যভূমিতে নিয়ে যায় যেখানে হাজার হাজার মরদেহ পচে ছিল যারা সবাই Jin এর হতেই মরেছে। আর আশে পাশের আত্মা দের আনাগোনা তো আছেই। Jin র ডাকে তারা এসে তাকে bow করে।

!!: মালিক!!
Jin: এই তোরা এই মানুষকে দেখছিস? এ যেনো আগামী ২ দিনে এখান থেকে বের হতে না পারে!
Y/n: প্লীজ না।(কাদতে থাকে)
!!: মালিক আপনি যা বলবেন তাই ই হবে।
Jin: হ্যাঁ। আর যদি কোনো ভাবে বের হয়। তাহলে আমি তোদের সাথে কি করবো আমি নিজেই জানি না। মনে থাকে যেন।

!!: আজ্ঞে মালিক।
Jin: বের হতে চাইলে ভয় দেখিয়ে রাখবি।
!! আচ্ছা মালিক।

Jin যেতে নিলে Y/n তার পা জড়িয়ে ধরে আর কাদতে থাকে।

Y/n: দোহাই লাগে। এমন টা করবেন না।এখানে আমার খুব ভয় করছে। প্লিজ এভাবে যাবেন না। আমাকে সাথে নিয়ে চলুন।
Jin: (ওকে সরিয়ে দেয়) শাস্তি তো তোমায় পেতেই হবো। বড্ড বেড়ে গেছো তুমি।

Jin চলে গেলো। Y/n যেই না তার পিছু নিতে যায় তখন ঐ আত্মা গুলো তাকে আটকায়।

Y/n: দয়া করে আমায় যেতে দিন... প্লিজ... আমি.... আমি এখানে থাকতে চাই না প্লীজ।
!!: মালিকের আদেশ আমরা অমান্য করতে পারবো না। আপনাকে এখানে থাকতে হবে

Y/ তাদের কাছে কয়েকবার আকুতি মিনতি করে কিন্তু তারা শুনলো না। Y/n ভয়ে ভয়ে ওখানে এক কোনায় বসে। আর নিজের পা জড়িয়ে কাদতে থাকে। তার খুব ভয় করছিল। বধ্যভূমি তে পচে যাওয়া লাশ গুলো থেকে ভয়ংকর ঘন্ধ আসছিল।

আর কংকাল গুলোর দিকে তাকালেই ভয় করে। তার হাত পা কাঁপতে থাকে।আর ঘামা শুরু করে। আস্তে আস্তে সে অস্থির হয়ে ওঠে।আর ক্ষনিকের মধ্যে সে জ্ঞান হারায়। এরপর যখন তার জ্ঞান ফেরে সে নিজেকে তার রুমের বেডে আবিষ্কার করে।আর উঠে বসে।

সে দেখলো Jin তার বেডের ঠিক সামনে থাকা গদি চেয়ারে পায়ের উপর পা তুলে বসে আছে আর ওর দিকে তাকিয়ে আছে।

Jin: এই টুকু তেই জ্ঞান হারালে?
Y/n: ও....ওখানে আমার খুব ভ.... ভয় করছিল।
Jin: তোমার শাস্তি তো আরো কঠিন হওয়া উচিত!!!!
Y/n: না.... না এমন টা করবেন না। আমায় ক্ষমা করুন।আর হবে না.....

To be continued

Fall in love with the Vampire kingWhere stories live. Discover now