Jin: কি?!!!!?????? তুমি আমাকে কি?!!?!?!
Y/n: আপনার কথাবার্তা,হাঁটাচলা, সব কিছু আমার ভালো লাগে.... ছোটবেলা থেকেই একজন সত্যিকারের vampire র সাথে আমার দেখা করার ইচ্ছা ছিল। সেই ইচ্ছেটা আমার পূরণ হয়েছে। কিন্তু আপনার সাথে থাকতে থাকতে কখন যে আপনার মায়ায় জড়িয়ে পড়েছি আমি নিজেও জানি না। আপনাকে আমি অনেক ভালো বাসি।Y/n কথা গুলো Jin এর চোখের দিকে নিষ্পলক দৃষ্টিতে তাকিয়ে বলছিলো। Jin এখনো শকড। কিছু টা সামলে নিয়ে সে বললো।
Jin: তোমার মত সাধারণ মানুষের সাহস কি করে হয় আমাকে, The Great Vampire King কে এসব বলার!?!?
Y/n: ভালোবেসে যখন ফেলেছি তখন আর কোনো ভয় নেই। আপনার ভালোবাসায় আমি মরতেও রাজি আছি।Jin কিছু না বলে smirk করলো। আর সজোরে Y/n গলা চেপে ধরলো।
Jin: তাহলে মরো......
Y/n Jin কে ছাড়ানোর জন্য ছটফট করতে থাকে। আর কাশতে থাকে।
Y/n: আ..... আহ.... ল....লাগছে...
Jin: কেনো? তুমি মরতে রাজি ছিলে না? এখন কি হলো?ভালোবাসা চলে গেলো??কিছু সময় পর Jin তাকে ছাড়লো।সে উঠে বসে আর কাদতে থাকে আর ক্রমাগত কাশতে থাকে। ক্ষনিকেই তার কাশি থামলো।Jin smirk করে বললো...
Jin: এখনো ভালোবাসো?
Y/n: আপনি যা ইচ্ছে তাই করুন। আপনার প্রতি আমার ভালোবাসা এক বিন্দুও কমবে না।Jin আর কিছু না বলে শিকার করতে চলে গেলো। Y/n তার রুমে চলে এলো আর বেডে বসলো।
***Y/n POV***
সব কিছু প্ল্যান মাফিক চলছে।কিন্তু এই লোকটাকে পটানো এত সহজ ব্যাপার না। একটু তেই রেগে যায়। আমাকে সাবধান হতে হবে। আজ তো আমাকে প্রায় মেরেই ফেলেছিল। না আর যাই হোক আমাকে মারবে না। মারতে হলে অনেক আগেই মেরে ফেলত।
Seokjin র কি আমার প্রতি দুর্বলতা আছে? ওনাকে দেখে মনে হয় আবার হয়ও না। ধুর। আমার জীবনটাই এমন কেনো? কবে আমি আমার জগতে ফিরে যাবো? অদৌ ফিরে যেতে পারবো? কি আছে আমার নিয়তি তে? শেষ পযন্ত কি আমাকে মরতে হবে?
না না এসব কি ভাবছি। আমাকে ওই Seokjin কে মরতে হবে। যে করেই হোক!আমাকে আরো প্ল্যানিং করতে হবে।
***POV end***
Y/n তার রুমে ছিল। এত ক্ষন বসে সে প্ল্যানিং করেছে। হঠাৎ Jin এর কণ্ঠের আওয়াজ পেয়ে নিচে যায়।
Y/n: আপনি এসেছেন!?
Jin তাকে পাত্তা না দিয়ে কাউচ এ বসলো।
Y/n বাচ্চাদের মত লাফাতে লাফাতে Jin এর কাছে গেলো।Y/n: কেমন গেলো আপনার আজকের দিনটা??
Jin: তোমায় জানতে হবে না।
Y/n: আপনি এত rudely কেনো কথা বলছেন?আমি কি করেছি?(Pout)
Jin: একটু চুপ থাকা যায় না?এত কথা কেনো বলছো?To be continued