Y/n পিছনে ফিরে যখন অন্যদিকে পালাতে নিবে তখন সে কার সাথে যেন ধাক্কা খায়। সে টা ভারসাম্য হারিয়ে নিচে মাটিতে পড়ে যায়। তাকাতেই সে দেখে.....
Y/n: S-Seokjin!!!
Jin: Running away from me. Huh??
Y/n : ন... না... মানে...Jin Y/n এর চোয়াল শক্ত করে চেপে ধরে Y/n কে উপরে উঠায়।
Jin: আগেই বলেছিলাম, এই কালো জগত থেকে বের হওয়া অসম্ভব। তাও আমার অনুমতি ছাড়া।
Y/n: (ভয়ে চুপ হয়ে যায়)
Jin: Let us go Babygirl.... এর শাস্তি তো তোমায় পেতে হবে but তার আগে...Jin Y/n কে ওই হ্রদে ধাক্কা মেরে ফেলে দেয়। Y/n সাঁতার জানে না।আর হ্রদের পানিতে তার সারা শরীর জ্বলছিল।
Y/n পানিতে ছটফট করছে আর চিৎকার করছে।Jin ওখানে Y/n কে দাড়িয়ে দাড়িয়ে দেখছে আর শয়তানি হাসি দিচ্ছে।
কিছু সময় পর Jin এর হাতের ইশারায় Y/n শূন্যে ভেসে ওঠে। Y/n অজ্ঞান হয়ে পড়ে। Jin Y/n কে ভাসানো অবস্থায় ম্যানশনে নিয়ে যায়।তাকে ফ্লোরে ছুঁড়ে মারে।
Y/n এর জ্ঞান ফেরে। তার হাত পা জ্বলছে। বিষে তার সারা শরীরে অবশ হয়ে এসেছে।
Y/n উঠতে পারছে না। তার শরীর যেনো কাজ করা বন্ধ করে দিয়েছে।সে ফ্লোরে ই শুয়ে থাকে।তার চোখ থেকে এক টানা পানি ঝরছে। যন্ত্রণায় সে কাতরাচ্ছে।Jin Smirk করতে করতে Y/n এর সামনে হাঁটু ভেঙে বসে।
Jin: কি হলো Babygirl? পালাবে না??এত সাহস পালাবার। তা, সব সাহস কই গেলো? চলে গেছে?
Y/n:.....(ব্যাথায় আর ভয়ে তার মুখ থেকে কিছুই বের হচ্ছে না)
Jin: তোমার শাস্তি যে আরো বাকি আছে..সেই শাস্তি দিতে হবে না?(Smirk)Y/n: দোহাই লাগে আমায় ক্ষমা করুন... আমি এমনটা আর করবো না। আপনার ইচ্ছের বিরুদ্ধে যাবো না। (কাদতে থাকে)
Jin: ভূল যখন করেছো তার মাশুল ও তোমায় গুনতে হবে...Babygirl!!
Y/n: আমায় মাফ করুন। এমনটা আর হবে নাহ। দয়া করে আমায় কিছু করবেন না।Y/n উঠার চেষ্টা করেও পারছে না। সে আস্তে আস্তে আরো দুর্বল হয়ে যাচ্ছে তার দম বন্ধ হয়ে আসছে।
Jin: আর করবে না তো?
Y/n: ন...না.. কক্ষনো না।
Jin: আর যদি করো?
Y/n: আপনি যা শাস্তি দিবেন আমি তা মাথা পেতে নিবো।
Jin: ঠিক আছে। এবারের মত নাহয় তোমায় ক্ষমা করলাম।
Y/n : আপনাকে ধন্যবাদ...(দুর্বল কণ্ঠে)Jin: কিন্তু...(Y/n এর গাল চেপে ধরে ওকে উঠায়) যদি এই একই ভুল আবার করো তাহলে সেই দিন তোমার জীবনে....সব থেকে কষ্টদায়ক আর ভয়ঙ্কর দিন হবে। মনে থাকে যেন।
Y/n:(Snifs) হমমম...(নিচে তাকিয়ে কাদতে থাকে)Jin Y/n এর এক হাতের বহু চেপে ধরে ওকে টানতে টানতে Y/n এর রুমে নিয়ে যায়। আর Y/n কে বেডে শুইয়ে দেয়। Y/n এর ব্যাথা এখনও কমে নি।
Jin Y/n এর পাশে বসে।Jin: কষ্ট হচ্ছে বুঝি? তোমার কষ্ট তো কেবল শুরু হলো। সামনে আরো কত কষ্ট যে তোমায় সহ্য করতে হবে...
কথা গুলো শুনেই Y/n এর সারা শরীরে কাটা দিচ্ছিল। সে চুপ হয়ে থাকে। আর Jin এর দিকে দুর্বল ভেবে তাকিয়েই থাকে।
Jin আর কথা না বাড়িয়ে Y/n এর সারা শরীরে হাত বুলাতে থাকে। আর কি যেনো বির বির করতে থাকে।
Jin যেখানে যেখানে হাত বুলাচ্ছিল সেখানেই ব্যাথা সেরে উঠতে থাকে। Y/n এর ব্যাথা পুরোপুরি সেরে উঠার পর Jin চলে যায়।
Y/n উঠে গিয়ে ব্যালকনি তে দাড়ায়।