Jin: একটু চুপ থাকা যায় না?এত কথা কেনো বলছো?
Y/n:(Jin এর পাশে বসে ওকে হাগ করে)আপনার সাথে আমার কথা বলতে ভালো লাগে। আর এখানে আপনি ছাড়া আমার কথা বলার মত কেউ নেই! তাই তো এত কথা।
Jin: গায়ে হাত দিবে না সর!(ধমক)
Y/n:(Jin কে আরো জোড়ে জড়িয়ে ধরে)না সরব না। আপনাকে এভাবেই জড়িয়ে ধরে রাখবো।Jin: তুমি কি জানো তুমি ঠিক কত টা বিরক্তিকর?
Y/n: আমি বিরক্তিকর হলে আপনি বিরক্ত হতে পারবেন না?
Jin: তুমি সর। উঠে আমার উপর থেকে!!
Y/n: নাআআআআ pleeeseeee..(ন্যাকা কণ্ঠে)কয়েক মিনিট পর~~~
Jin: এবার তো দয়া করে সর!!!
Y/n: Ukeyy!!Y/n বাচ্চা দের মত লাফাতে লাফাতে চলে গেলো।
___Jin's mind___
Aish..... এই মেয়েটা....কিন্তু আমি এসব কি করছি! আমি কেনো ওর প্রতি দূর্বল হয়ে পড়ছি! Ahh....Jin মনে রাখ, Vampire দের রাজা তুই! তুই কিভাবে একটা সাধারণ মানুষের প্রতি দূর্বল হস!?
না। এই মানুষ আমাকে আরো দূর্বল করার আগে আমাকে কিছু একটা করতে হবে। এই মানুষ টা তো অনেক আগেই মরত আমার হাতে!এত দিনে তো পচেও যেত!
কে জানে কেনো The Great Devil God of Dark world ওকে বাঁচিয়ে রাখতে বলেছে!
আর আমাকেই কেনো! কে জানে! কিন্তু এত নরম হলে চলবে না!____end_____
**পরের দিন**
Jin প্যালেস এ ফিরে আসে কিন্তু আজ Y/n কে দেখতে পায় না। সে তার রুমে গিয়ে দেখলো Y/n ঘুমোচ্ছে। সে গিয়ে Y/n এর পাশে বসে।
Jin এর আসাতে রুমে ঠান্ডা বাতাস আস্তে শুরু করে।সেই বাতাসের স্পর্শ এ Y/n এর ঘুম ভাঙে। সে Jin কে দেখে চোখ ঘষতে ঘষতে উঠে বসে।
Y/n: আপনি?
Jin: আজ নিচে এলে না তাই দেখতে এলাম।
Y/n: আপনি আমাকে দেখতে এসছেন!(excited হয়ে)
Jin: চুপ! চুপ হয়ে বসো!!
Y/n: (চুপ হয়ে যায়) Huh..(pout)
Jin: (ওর ঘাড় ধরে ওর কাছে আসতে থাকে)
Y/n: না!! (ওকে ধাক্কা দিয়ে সরিয়ে)Jin: তোমার সাহস ত কম না তুমি আমায় ধাক্কা দিচ্ছ!!
Y/n: আপনার কামড়ে অনেক ব্যাথা! দেখুন, সাম্প্রতিক যত বার কামড়িয়েছেন তার দাগ এখনো আছে!
Jin: তোমার ভাগ্য ভালো তুমি এখনো মরো নি।To be continued