Jin: তোমার শাস্তি তো আরো কঠিন হওয়া উচিত!!!!
Y/n: না.... না এমন টা করবেন না। আমায় ক্ষমা করুন।আর হবে না.....Jin আর কথা না বাড়িয়ে Y/n এর সামনে বসে আর তার চুল পিছনের দিকে টানতে থাকে যার ফলে Y/n এর মাথা আস্তে আস্তে উপরে উঠছিল। আর নিমেষে মধ্যে তার মুখ Y/n এর গলায় ডুবালো আর সজোরে কামড় বসালো।
মুহূর্তেই Y/n ব্যাথায় কাতরে উঠলো। কিছুক্ষন রক্তপান শেষে সে Y/n কে ছাড়লো।
Jin: মৃত্যুর আগ পর্যন্ত তোমাকে এই কষ্ট সহ্য করতে হবে!
Y/n: আপনার সাথে থাকতে হলে আমি এই কষ্ট সহ্য করতে রাজি আছি।
Jin: oh hoo থাকো তাহলে!Jin চলে গেলো। Y/n তার গলায় হাত দিয়ে আলতো ভাবে হাত বুলালো।
_______Y/n's P.O.V.________
কি করবো আমি? এই Seokjin তো কোনোভাবেই ফাষ্ছে না। উল্টো আমাকে শাস্তি দিচ্ছে। তাহলে কি আমাকে Seokjin এর হাতেই মরতে হবে? আমার জীবন কি এভাবেই শেষ হয়ে যাবে? না! সেটা হয় না। আমাকে চেষ্টা চালিয়ে যেতে হবে। যতটা সহজ কাজটা মনে হচ্ছে তত সহজ না।যে করেই হোক ঐ ধূর্ত Vampire কে আমাকে মারতে হবে।
*পরের দিন *
Y/n আজ একটু তাড়াতাড়িই উঠলো। তারপর ফ্রেশ হয়ে নিচে গিয়ে দেখে Jin কাউচ এ বসে আছে। Y/n ভয়ে ভয়ে উপরে যেতে নেয়। কিন্তু...
Jin: দাড়াও।
Y/n:(ঢোক গিলে) হ.... হ্যাঁ?
Jin: কোথায় যাচ্ছো?
Y/n: র.... রুমে.....
Jin: বসো এখানে।Y/n কোনো কথা না বলে তার সামনে বসলো। Jin গিয়ে ওর পাশে বসলো। Y/n এর ভয়ে হাত পা কাপছিলো। Jin আস্তে আস্তে তার কাছে আসতে আসতে লাগলো। Y/n পিছনে এগোতে লাগল।
একসময় Y/n এগোতে এগোতে কাউচ এ শুয়ে পড়ল। Jin তাকে কাউচ এ চেপে ধরলো। Y/n ভয়ে চোখ বন্ধ করে অন্য দিকে মুখ ফিরিয়ে নিলো।বেশ কিছু সময় পর Y/n কিছু অনুভব করতে না পেরে তাকালো।
সে দেখলো Jin তার দিকে এক দৃষ্টিতে তাকিয়ে আছে। এরপর কিছু সময় ওদের চোখ চোখি হলো। Y/n ধীরে ধীরে একটা ঘোরের ভিতরেই Jin এর গালে হাত বুলাতে লাগলো।
Y/n: কেনো আমার সাথে এমনটা করছেন? কি দোষ আমার?
Jin: তোমার শুধু একটাই দোষ তুমি কিম ম্যানশনে নিজে থেকে এসেছ। আর তোমার সেই নিজের দোষের জন্য শাস্তি পাচ্ছো।Jin Y/n এর হাত টা গাল থেকে সরিয়ে নিল।
Y/n: দোষটা না করলে আপনাকে তো পেতাম না। তাই নাকি?
Jin: নিজের নাটক বাজি অন্য কাউকে দেখিও কাজে দিবে।Jin ওর উপর থেকে উঠে গেলো।Y/n ও উঠে বসলো।
Y/n: আমি তো নাটক করছি না আমি আপনাকে ভালোবাসি।
Jin: কি?!!!!?????? তুমি আমাকে কি?!!?!?!To be continued