??: ঠিক আছে ঠিক আছে আর বলতে হবে না।
Y/n: কিন্তু আপনাকে তো চিনলাম না।
??: ওহ হ্যাঁ। তোমাকে তো আমার পরিচয় দেওয়া হয় নি। আমি Minho আর তুমি?
Y/n: আ.....আমি Y/n......
Min: ওহ......
Y/n: আপনি Seokjin এর ভাই হন?Min: অনেক টা ভাইয়ের মতোই।আমরা ছোটবেলা থেকেই একজন অন্য জনকে চিনি।(Close friends) আমরা একসাথেই বড় হয়েছি আর এক সাথেই vampire হয়েছি। ও শুধু কিং হয়েছে আর আমি সাধারন Vampire।
Y/n: ওহ আচ্ছা.....
Min: তোমার সম্পর্কে কিছু বলো। তুমি এখানে কি করে এলে?
Y/n: আমি........(বলতে থাকে)এভাবে বেশ কিছু সময় যায়। Jin শিকার করে ফিরে এসে Minho কে গেস্ট রুমে নেই। সে নিজের Vampire মাইন্ড দিয়ে জানতে পারলো Minho Y/n এর সাথে। সে সেখানে যায় আর দেখে দুজন কথা বলতে বলতে হাসছে।
Jin: Minho!!
Min: কিরে ফিরে এসেছিস?
Jin: তুই এখানে এই মেয়েটার সাথে কি করছিস?
Min: সারাদিন বসে বসে কি করতাম। তাই ভাবলাম ওর সাথে একটু কথা বলি। সময় তো কাটবে।
Jin: একটা মানুষের সাথে কিসের এত কথা Huh? আয় বের হ এখান থেকে।Min: আরে শুনবি তঃ......
Jin: বললাম না বের হতে?! আয় বলছি!
Min:(Sigh) আসছি।Minho রুম থেকে বের হয়ে আসে।Jin Y/n এর দিকে আসে। আর এক পা দু পা করে ওর দিকে এগোতে থাকে।
Jin: সাহস তো তোমার কম না। তুমি কিনা ওর সাথে কথা বলছো।
Y/n: ন.... না মানে..........(পিছনে যেতে থাকে)
Jin: তা কি এত বললে শুনি? এত জরুরি কথা। যে বলতেই হবে।
Y/n: (চুপ থাকে)
Jin: এখন কেনো চুপ?বলতে বললাম না?Y/n তারপরও চুপ থাকলো। Jin রেগে জোড়ে দেয়ালে ঘুষি মারলো। Y/n সাথে সাথে চিৎকার করে উঠলো। Jin তার গলায় জোরে কামড় বসালো। Y/n একটু নম্র ভাবে চিৎকার করলো।
পর পর দু'বার Y/n এর এরকম আর্তনাদ শুনে Minho চলে এলো।সে Jin কে ছাড়ালো।
Min: মাথা খারাপ হয়ে গেছে তোর?!করছিস টা কি!?
Jin: কেনো এসছিস তুই?! তোকে যেতে বললাম না?!!
Min: হ্যাঁ বলেছিস। আর এখন তুই ও আমার সাথে যাবি।Minho Jin কে হাত ধরে টেনে বাইরে নিয়ে এলো। Y/n গিয়ে ধপ করে বেডে বসে পড়লো।
Y/n's Mind: হলো কি লোকটার? এত দিন তো ঠান্ডা ছিল। আজ কি হলো? শুধু শুধু রেগে গেলো কেনো? ওনার বন্ধুর সাথে কথা বলেছি তাই? যদি তাই হয় তাহলে কেনো?আমি এখানে রাগ হওয়ার কোনো কারণ দেখছি না। আচ্ছা। লোকটা কি জেলাস?
এটাই এক মাত্র কারণ দেখছি। কিন্তু কেনো?আমি ওনার ফ্রেন্ড এর সাথে কথা বলেছি তাই নাকি উনার ফ্রেন্ড আমার সাথে কথা বলেছে তাই??
না আমায় একটু খুঁটিয়ে দেখতে হবে। উনি যদি আমার সাথে কথা বলেছে তাই ওনার বন্ধুর সাথে হিংসে করে তাহলে বুঝবো ওনার আমার প্রতি কিছু টা হলেও ফিলিংস আছে।
উফফ....এই লোকটার দাঁত এটি ধারালো!! এত পেইন হচ্ছে!! যাই একটু রেস্ট নেই। কাল ব্যাপার ত দেখবো।
**পরের দিন**
Y/n নিচে আসে।আর দেখে Jin ar Minho কাউচ এ বসে কথা বলছে। Y/n উপরে যেতে নিলে...
Min: Y/n দাড়াও!
To be continued