_________Happy_Reading__________
Y/n সারা রাত বসে Jin কে ফাঁসানোর প্ল্যান করে।(তোমাগো কমু না ◉‿◉)
পরের দিন~~~~
প্রতি দিনের মতোই আজও Jin এর মেইড রা Y/n এর জন্য নাস্তা রেখে যায়। Y/n খাবার শেষে রুমেই থাকে। আজ আর সে বাইরে যায় নি। অনেক ক্ষন পর Jin Y/n এর রুমে গেলো.
Y/n: আপনি?
Jin: আজ নিচে যাও নি যে?
Y/n: আপনি ই ত বারণ করেন।(Pout)
Jin: আমার বারণ তুমি শোনোও?
Y/n: হুম। আপনি আজ শিকার করতে যান নি?
Jin: গিয়েছি কিন্তু শিকার পাইনি।(Smirk)
Y/n:(শুকনো ঢোক গিলে)oh.... মানুষরা এদিকে আসতে চায় না।(Awkward smile)Y/n বুঝতে পারছিল Jin কি কারণে তার রুমে এসছে।তাই সে আর কথা না বাড়িয়ে রুম থেকে বের হতে লাগলো। কিন্তু Jin তার হাত চেপে ধরলো।
Jin: কোথাও যাচ্ছো বুঝি?
Y/n: প্লীজ নাআআআ.....সে Y/n কে দেয়ালে চেপে ধরে আর Y/n এর গলার কাছে এগোতে থাকে।সে আর উপায় না পেয়ে নিজের শরীরের সবটুকু শক্তি দিয়ে ওকে ধাক্কা দিলো। এতটা জোরে আচকা ধাক্কা দেওয়ায় Jin ভারসাম্য হারিয়ে একটা টি টেবিলের সাথে ধাক্কা খেল।
আর টেবিলের উপরে থাকা ফুলদানি টা পরে যায়। ভাঙার শব্দ হওয়ায় সব মেইড র উপরে এলো। তখন দেখলো Jin আবার Y/n কে চেপে ধরলো আর ওকে কামড়ানোর চেষ্টা করলো Y/n তাকে বার বার বাধা দিচ্ছিল।
Maid 5: আমরা এত দিন যার জন্য অপেক্ষা করেছি সে এসে গেছে।(Smile)
Maid 7: সেই মানবী! আমি নিজের চোখ কে বিশ্বাস করতে পারছি না।
Maid 3: হ্যাঁ ইনি ই সে। কারণ সেই মানবী ছাড়া আর কারো সাধ্য নেই আমাদের কিং কে আটকানোর।Maid 6: এবার আমাদের মুক্তি হবে!!
Maid 1: এই তোরা কথা বলিস না।চল নিচে যায়। Sir দেখলে খবর আছে!!
Maid 4: হুম চল। যাইসবাই চলে যায়। Jin এর মাথায় এখন রাগ উঠে গেছে। সে আবার Y/n কে দেয়ালে পিন করে।
Jin: তোমার সাহস ত কম না তুমি আমাকে ধাক্কা দিচ্ছ!?!?!!
Y/n: আপনার কামড়ে অনেক ব্যাথা।(pout)
Jin: Huh..... আহ্লাদে বাঁচি না।(rolls eye)
Y/n: প্লিজ।(Makes innocent face)
Jin: চুপ!! আবার মুখে মুখে তর্ক করছো!মরতে চাও নাকি!?!Y/n: আমি জানি আপনি আমাকে মারবেন না।(একটু হেসে বললো)
Jin: যাই হোক আমি এখন রক্ত খাবো।Jin আবারও এগোতে লাগলো। এবার Y/n উপায় না পেয়ে তাকে ঝাপটে ধরলো।
Jin: Ugh!! করছো টা কি!?!?
Y/n: এমন টা করে না। আপনার কামড়ে অনেক ব্যাথা। প্লিজ প্লিজ।নিরুপায় Jin আর কি বা করবে?সে আর ওকে কামড়াতে গেলো না।
Jin: আচ্ছা আচ্ছা। এখন ছাড়ো
আমায়।(বিরক্তি কণ্ঠে)
Y/n: Okie!!(সরে গেল)
Jin: তুমি নিজেও জানো না তুমি ঠিক কতটা বিরক্তিকর।
Y/n: একদম না। আমি খুব ভালো(একটু ভাব নিয়ে)
Jin: নাটক করেছো কি মরবে!
Y/n: আমি জানি আপনি আমি মারবেন না(জিভ দেখিয়ে)Jin বিরক্তের সাথে ওখান থেকে চলে গেলো। Y/n হাসতে হাসতে রুমে এসে বেডে বসলো।
Y/n: আমার কাছ থেকে পালিয়ে কত দূর যাবে?আপনার মৃত্যু যে আমার হাতে নিদ্ধারিত হয়ে গেছে!! আপনি চাইলেও নিজেকে বাঁচাতে পারবেন না!!
অন্য দিকে Jin নিজের রুমে আসে।খানিকটা রাগের মাথায় সে বেডে ধপাস করে বসলো।
Jin: আজ পর্যন্ত কেউ আমাকে জোর করতে পারে নি! যেখানে ওই মানুষ টা!! ও তো আমার কাছে কিছুই না!!ওকে আমি ইচ্ছা করলে মারতে পারবো!! কিন্তু আজ.....সাহস খুব বেড়ে গেছে!
এর ব্যাবস্থা আমাকে করতে হবে!Vampire king হয়ে এত নরম হওয়া আমাকে মানায় না!! কঠোর আমাকে হতেই হবে!এই মানুষ কোনোদিন আমাকে এভাবে দমিয়ে রাখার সাহস পেত না যদি আমি সেই সাহস ওকে দিতাম!এটা তোর জন্য খুব e লজ্জার বিষয় Jin!! এবার আমি ওই মানুষ টাকে দেখিয়ে দিব আমি আসলে কে!!
পরের দিন শিকার শেষে Jin ম্যানশনে ফিরে আসে।সে আজ ঠিক করে Y/n ke দেখতে যাবে না। সে সোজা নিজের রুমে চলে যায়।
বেশ কয়েক ঘন্টা পর যখন jin তার রুমের ঝুল বারান্দায় দাড়িয়ে ছিলো তখন তার মনে হলো কেউ একটা তার পিছনে আছে।সে বুঝতে পারে ওটা কে ছিল।
Jin: আমার অনুমতি ছাড়া ভিতরে আসার সাহস কি করে পেলে??
To be continued