pt.13

37 1 0
                                    

_________Happy_Reading__________

তাহলে তাকে মরতে হবে।"

Y/n: তাকে মরতে হবে!

Y/n আর কিছু না ভেবে আবার বই এ চোখ রাখলো।

"Jin সেই মানবীর আগমনের ব্যাপারে জানে না। এবং তার আগমনের পর Jin সেই মানবীর মাইন্ডে কি চলছে তাও জানতে পারবে না। এই দিক থেকে হয়তো সুবিধা হতে পারে কিন্তু আসল কাজটা তাকেই করতে হবে।

মনে রাখতে হবে, Jin কে মানুষে করতে হলে বা তাকে মরতে হলে সেই মানবীকে অবশ্যই Jin কে এটা মনে করতে হবে যে ওই মানবী Jin কে সত্যিই ভালো বাসে। এবং তাকে বিয়ে করে তার সাথে দৈহিক সম্পর্কে আবদ্ধ হতে হবে। এবং তার পর ই Sokjin কে মারা বা মানুষ করা যাবে।
আর যদি তা না হয় তাহলে সেই মানবিকে মরতে হবে।

শেষ কথা: যদি সত্যিই সেই মানবী আগমন করে তাহলে মানুষের জগত এবং কালো জগত থেকে Seokjin নামে একটা ভয়ংকর দুঃস্বপ্ন কেটে যাবে তাই সবাই ই সেই মানবীর আগমনের অপেক্ষায় বসে আছে।"

Y/n: একজন মানবী? আমিও তো সেই মানবী হতে পারি। তাহলে আমাকে কি নিজের প্রেমের জ্বলে Seokjin কে ফাঁসাতে হবে? হ্যাঁ আমাকেই করতে হবে। আমার মনে হচ্ছে আমি ই হয়তো সেই মানবী। আমাকে এটা করতেই হবে। নয়তো Seokjin এর হাতে হাজারো প্রাণ যাবে!!

কিন্তু কিভাবে? Seokjin কে দেখলেই আমার হাত পা কাঁপতে থাকে। নাহ! সাহসী হ Y/n! তোর তো অনেক সাহস। তাহলে তুই কেনো ভয় পাচ্ছিস! আমাকে আবার আমার জগতে ফিরে যেতে হবে! আমার মা বাবার জন্য! আমার Soobin এর জন্য! যে করেই হোক আমাকে Seokjin কে মারতেই হবে! যাই হোক না কেনো!

Y/n বইটা জায়গা মত রেখে লাইব্রেরী রুম থেকে বের হয়। তখনই সে Jin কে দেখলো।

Y/n: আপনি!!
Jin: কি করছিলে এখানে?
Y/n:..........
Jin: বলো!!
Y/n: ন.... না....... মানে......
Jin: আমতা আমতা কেনো করছো! বলো!

Y/n: (in mind) ধুর। খচ্চর টা আসার এর সময় পেলো না? এখন কি করি? কি বলবো এই খচ্চর টাকে?

Y/n: না মানে আপনাকেই খুঁজছিলাম।
Jin: কেনো?
Y/n:.......
Jin: কি হলো?! চুপ কেনো হয়ে গেলে?!
Y/n: ন..... না মানে আপনাকে দেখি ন....নি তো তাই......আপনাকে ন দেখলে মন টা কেমন কেমন যেনো করে।(Makes innocent face)

Jin: নাটক...... যাও রুমে যাও।

Y/n এক দৌড়ে রুমে চলে যায়। আর দরজা বন্ধ করে বেডে বসে।

Y/n: বাব্বাহ কেউ এত খোচ খোচ্ কি করে করে! মনে হচ্ছিল এখন ই খেয়ে ফেলবে আস্ত!আমাকে প্ল্যান বানাতে হবে। মাস্টার প্ল্যান। যাতে ওই বেটা Vampire কে আমার প্রেমের জ্বলে ফাঁসাতে পারি।

Huh..... আমার জন্য এটা কোনো ব্যাপার ই না। আমি তো এতে এক্সপার্ট।(একটু ভাব নিয়ে) উনি না ফাসলে ওনার ঘাড় ফাঁসবে।
না অত না ভেবে প্ল্যান বানা Y/n.... খবিশ Vampire টাকে ফাঁসানো এত সহজ হবে না।

To be continued

অসুস্থতার জন্য পোষ্ট করতে লেট
হয়েছে।◉‿◉
সবাই আমার ভুল টা ক্ষমা সুন্দর দৃষ্টিতে তে দেখো। ಡ ͜ ʖ ಡ

Fall in love with the Vampire kingWhere stories live. Discover now