Jin: তোমার ভাগ্য ভালো তুমি এখনো মরো নি।
Y/n: হুম ভালই তো।আমি জানি আপনিও আমাকে ভালোবাসেন।(Smile)
Jin: Shut up! শুধু মাত্র Devil God এর আদেশে তুমি এখানে আছো! আর নয়তো কে রাখতো তোমায় এখানে।
Y/n: সেটার কারণ আমি খুব ভালো করেই জানি...Jin: কি বললে??
Y/n বললাম আপনাদের God খুব ভালো করেই জানেন যে আপনাকে আমার পাশে কত মানবে!
Jin: একদম বোকা বোকা কথা বলবে না।
Y/n: আমি...
Jin:(Cut her sentances) আর একটা কথাও না।Y/n:(pout) আমার গলায় সত্যিই অনেক ব্যাথা করে। আচ্ছা আপনি তো ২২ বছর মানুষ ছিলেন শরীরে ছুঁচ ফুটলে কখনো ব্যাথা পেতেন না?
Jin: তুমি কি করে জানলে আমি ২২ বছর মানুষ ছিলাম?
Y/n: ন.... না.... মানে....
Jin: আমতা আমতা না করে বলো।Y/n: ধুরো! আমার মুখে কোনো লাগাম নেই! সেই বলেই ফেললাম।(মনে মনে)
Jin: তোমাকে কিছু জিজ্ঞেস করেছি।
Y/n: ও....ওই........ইন্টারনেট! ইন্টারনেট থেকে জেনেছি।
Jin: সেটা আবার কি??
Y/n: এটা একটা যন্ত্র। এখানে সব তথ্য জমা থাকে।
Jin: কি?Y/n: আপনার অত জানার দরকার নেই। ওখানে আপনার ব্যাপারে অনেক কিছু আছে সেটাই জেনে রাখেন।
Jin: Huh...... (Rolled eyes)
Y/n আমার একটা অনুরোধ রাখবেন?
Jin: কি?
Y/n: আমি না বাইরে যেতে চাই। কতদিন খোলা আকাশ দেখি ন......
Jin:(Cuts her) চুপ!! তুমি বন্দী এখানে! আর এখানে বন্দী থাকা সত্বেও তুমি কি করে আশা কর আমি তোমাকে ঘুরতে নিয়ে যাবো!?Y/n: আপনি একজন Vampire। মানলাম আপনার কোনো হৃদয় নেই।কিন্তু আমি তো একজন মানুষ। আমারও তো ইচ্ছে হয় একটু মানসিক শান্তির জন্য।
Jin: বন্দীদের কোনো ঘোড়ার প্রয়োজন হয় না। আর মনে রেখো মালিক আমি তুমি নও। তোমার কথায় সব হবে না।Y/n: আমি কোনো অপরাধ করিনি যে আপনি আমায় বন্দী করবেন।আপনিও তো এক সময় মানুষ ছিলেন। কখনো পরিবারের থেকে দূরে থাকতে কষ্ট হয় নি?মানলাম আপনার মা বাবা চলে গিয়েছিলেন। কিন্তু আমার মা বাবা তো আছে। আমারও তো ইচ্ছে হয় তাদের কাছে গিয়ে তাদের জড়িয়ে ধরতে তাদের সাথে কথা বলতে।
Jin: তুমি আমার সাথে নিজেকে তুলনা করছ? তোমার জীবন আর আমার জীবন এক ছিল না।তোমার সময় আর আমার সময় এক ছিল না।Y/n: মানে?
Jin: কখনো ভেবে দেখেছো,২০০ বছর আগে পৃথিবী কেমন ছিল? এখনকার যুগে মত কি সেই সময় ও এত বিলাসিতা ছিল?
Y/n: হয়ত ছিল না। কিন্তু সেই সময়কার মানুষ তো মানুষ ই ছিল। তাই নাকি? তারাও তো কথা বলত, হাটতো, চলত।
Jin: কিন্তু সেই সময়কার তো এখনকার মত পরিবেশ ছিল না। সেই যুগের মানুষতো আর এত জ্ঞান ছিল না।Y/n: মানে?
Jin: মানে সে সময় তো মানুষ একটু অভিজাত বংশের হলেই তাদের খারাপ ভাবত আর শত্রুতা করতো।
Y/n: মানুষ থাকাকালীন সময় ও আপনার শত্রু ছিল?
Jin: সব সময় ই ছিল। মানুষরা কোনো সময় আমাকে শান্তি দেয় নি।কিন্তু সেই সময় ওরা অকারণে শত্রুতা করতো।Y/n: কি করে?
Jin: আমাকে মারার চেষ্টা করে,আমাকে নিচু করে,অপদস্ত করে.... আরো কত ভাবেই!তাই তো মানুষ আমি এত টা ঘৃনা করি। এই কিম পরিবার কোনো সময় e মানুষের জগতে ভালো থাকতে পারে নি। তাই তো আমার Appa সবাইকে Vampire বানাতে চেয়েছিল।To be continued