pt.12

35 1 0
                                    

_________Happy_Reading__________

Y/n: ইন্টারনেটে যা যা পড়েছি তার সাথে সব ই মিল আছে। কিন্তু Seokjin যে মানুষ ছিল আর তার অন্য আত্মীয়রা তার হাতে মারা যায় তা জানতাম না।

Y/n আবার বই পড়ায় মনোযোগ দেয়।

"দুর্বলতা:  একজন Vampire হিসেবে তার দুর্বলতা হলো সূর্যের আলো,রসুন,যেকোনো ধর্মীয় প্রতীক এবং পবিত্র পানি বা জল। কিন্তু তার এই জীবনচক্রে একটা বড় দুর্বলতা আসার কথা আছে।

আর সেটা হলো একজন মানবী। সেই মানবী কোনো এক সময় নিজের ইচ্ছাতেই কিম ম্যানশনে প্রবেশ করবে। কিন্তু তাকে শিকার হতে হবে Jin এর।

Jin এর শিকার হলেও সে মরবে না তবে সে সরাসরি কালো জগতে প্রবেশ করবে। এবং বের এই জগৎ থেকে বের হতে চাইলেও পারবে না। সে নিজের ইচ্ছা মত Jin কে ঘোরাতে পারবে।

তবে তাকে অবশ্যই Jin কে নিজের প্রেমের জ্বলে ফাঁসাতে হবে। Jin কে এটা মনে করতে হবে যে, সেই মানবী সত্যিই Jin কে ভালোবাসে।

তারপর সে ইচ্ছা মত Jin কে শেষ করতে পারবে অর্থাৎ তাকে নিজ হাতে খুন করতে পারবে। এই কাজটা আজ পর্যন্ত কেউ করতে পারে নি। এটা সেই মানবী পারবে।

তবে তার ২য় পছন্দ বা অপশন থাকতে পারে।
সে Jin কে আবার মানুষে পরিণত করতে পারে। তবে সে চাইলে। Jin মানুষ হলে সে স্বাভাবিক মানুষের মতো জীবন যাপন করবে। এবং স্বাভাবিক মৃত্যু হবে।

তাকে কালো জগতের সবাই ভুলে যাবে। তার সব পাপ ক্ষমা করে দেওয়া হবে। তবে অনেকেই মনে করে যে সেই মানবী Jin কে মেরে ফেলবে, নিজের মিথ্যে প্রেমের জ্বলে ফাঁসিয়ে।

এখন প্রশ্ন আসতেই পারে যে Jin কে কি এত সহজে মারা সম্ভব? উত্তর টা "হ্যাঁ"। সম্ভব। কিন্তু সহজে নয়। সেই মানবী কে সহ্য করতে হবে অনেক বেশি কষ্ট। Jin তাকে অনেক বেশি কষ্ট দিবে। আর যদি শেষে, সেই মানবীর প্রতি Jin এর ভালবাসা মিথ্যে হয়।

তাহলে তাকে মরতে হবে।"

Y/n: ম..... মরতে হবে?!

To be continued

জানি ছোট হইসে।পরের পার্ট বড়ো করে দিবো।

Fall in love with the Vampire kingWhere stories live. Discover now