_________Happy_Reading__________
Jin কথা গুলো বলেই চলে যায়। Y/n খাবার খেয়ে শুয়ে পড়ে।
পরের দিন~~~
Y/n ঘুম থেকে উঠে,ফ্রেশ হয়ে নাস্তা করে নিচে নামে। আজও Jin ম্যানশনে নেই। হয়তো প্রতিদিনের মতোই শিকার করতে গিয়েছে।
Y/n আজ ঠিক করলো পুরো ম্যানশন ঘুরে দেখবে। সে তো তার রুম আর Jin এর রুম ছাড়া আর মানশনের কোথাও যায় ও নি। তাই সে সিদ্ধান্ত অনুযায়ী ম্যানশনে ছোট্ট টুর দিতে গেলো।
সুন্দর রাজকীয় মানশনটাতে ঘুরতে ঘুরতে এক সময় সে ম্যানশনের লাইব্রেরী তে পৌঁছালো। বেশ বড়সড় লাইব্রেরী টাতে হাজারো বই সাজানো।
সে লাইব্রেরী টা একটু ঘুরল। আর বই দেখতে লাগলো। হঠাৎ তার চোখে একটা বই তার চোখে পড়লো। বইটার নাম ছিল "𝘞𝘦𝘢𝘬𝘯𝘦𝘴𝘴𝘦𝘴"
Y/n বইটা নিচে নামিয়ে আনলো। সে বইটা খুলেই দেখলো এই বিশ্বের প্রত্যেকটা প্রাণীর দুর্বলতার কথা দেওয়া আছে। Y/n টেবিলে বসে সব পড়লো। সব শেষে এক টপিক ছিল।
"𝓚𝓲𝓶 𝓢𝓮𝓸𝓴𝓳𝓲𝓷"Y/n: S.... Seokjin?? ওনার জন্যও আলাদা বিষয়বস্তু আছে? Huh.... থাকতেই পারে। Vampire কিং বলে কথা! আমার কি পড়া উচিত? হ্যা পড়াটাই ঠিক হবে। Seokjin এর দুর্বলতা জেনে আমাকে এখান থেকে বেরুতে হবে! এটাই হয়তো আমার এক মাত্র
পথ।কি লেখা ছিল বইটাতে? বলছি।
"𝕾𝖊𝖔𝖐𝖏𝖎𝖓- 𝕿𝖍𝖊 𝖁𝖆𝖒𝖕𝖎𝖗𝖊 𝕶𝖎𝖓𝖌
পুরো নাম: Kim Seokjin
জন্ম:১৮০৯ ( Just for fictional purpose
Don't take seriously)
__পরিচয়__Vampire দের কালো জগতের সব থেকে নিষ্ঠুর এবং হিংস্রতম Vampire হলো Seokjin। সে এতই নিষ্ঠুর যে তার পরিবার কে শেষ করতেও কোনো সময় দ্বিধা করে নি। তারই হতে তার আপন ভাই এবং অন্যনো non-vampire আত্মীয় রা খুন হয়।
আজ পর্যন্ত কোনো মানুষ তার কাছে গিয়ে জীবন্ত ফিরে নি।তার জন্ম মানুষ হিসেবেই হয়। তার বাবাও Vampire king ছিলো। সে যখন ২২ এ পা দেয় তখন তার বাবা তার পরিবারের সকলকে Vampire করার সিদ্ধান্তে উপনীত হয়।
Jin সফল ভাবে নিজের অনিচ্ছার সত্বেও Vampire হয়। কিন্তু তার মাকে Vampire বানানোর এক পর্যায়ে একটি দুর্ঘটনার ফলে মারা যায়। তার ফলে তার শোকে Jin এর বাবাও মারা যায়। বাকি ছিল তার ভাই।
যার নাম বা পরিচয় জন্য যায় নি। Seokjin রক্ত পিপাসু হয়ে খুন করে তার ভাই কে। এবং সে Vampire দের রাজার সিংহাসনে বসে। এবং নিজের রাজত্ব চালাতে থাকে।"
Y/n: ইন্টারনেটে যা যা পড়েছি তার সাথে সব ই মিল আছে। কিন্তু Seokjin যে মানুষ ছিল আর তার অন্য আত্মীয়রা তার হাতে মারা যায় তা জানতাম না।
To be continued