part 3

64 2 0
                                    


Soob: অত ভাবিস না। কিচ্ছু হবে না।
Y/n: Hmm...
Soob: চল গিয়ে দেখি ওরা কি করছে।
Y/n: Okay...

Soobin আর Y/n যে যার রুমে যায়। রুম ২ টা ছিল একটা ছেলেদের আরেকটা মেয়েদের। মেয়ে রা চেঞ্জ করে ছেলেদের রুমে যায়। ওরা অনেক সময় আড্ডা দেয়।

Soob: Guys, অনেক সময় ই তো হলো। এখন সবাই ঘুমিয়ে পর সকালে কিম ম্যানশনের জন্যে রওনা করবো।
Kai:আরেকটু পরে যাই না। দেখছিস আড্ডা দিচ্ছি।
Y/n: Lisa, Momo আর Jennie চল। আমরা গিয়ে ঘুমিয়ে পড়ি।

ওদের অনিচ্ছার সত্বেও Y/n ওদের টেনে  নিয়ে যায়।

পর দিন সকালে

সবাই কিম ম্যানশনের জন্য রওনা দিয়েছে। সবাই ই আনন্দ করছে কিন্তু Y/n চুপ। সে আজ সকালে কিম ম্যানশন সম্পর্কে আরো কিছু জেনেছিল ইন্টারনেট থেকে ।

তথ্য গুলো আরো বেশি ভয়ানক ছিল। যা Y/n এর মনে আরও ভয় সৃষ্টি করে। Y/n এক নজরে বাইরের দিকে তাকিয়ে আছে আর vampire Seokjin কে নিয়ে ভাবছে।

Momo: Y/nniee?
Y/n: ......
Momo: Y/eeeeeennnn!! (চিৎকার করে)
Y/n: Y-Yeah? কিছু বললি?
Momo: কি হয়েছে রে তোর? এত চুপ হয়ে গেলি কেন?
Y/n: ক- কিছু না।
Soob: (যেহেতু Y/n এর পাশে বসা ছিল তাই কানে কানেই বললো ) এখনো সেই Seokjin কে নিয়েই ভাবছিস?

Y/n: আমরা ফিরে যাই চল। আমার এখন সব কিছু ঘোলাটে ঘোলাটে লাগছে।
Soob: Y/n, আমি তোকে গ্রুপের সব থেকে সাহসী মেয়ে বলে জানতাম। এখন তুই Momo আর Lisa র থেকেও বেশি ভয় পাচ্ছিস।
Y/n: কি করবো বল? সাহসটা তো পাচ্ছি না। জীবনে প্রথবার কোনো অ্যাডভেঞ্চার করতে গিয়ে ভয় পাচ্ছি।
Momo: (ওদের কথা শুনছিল) Chill Y/n। তুই এত ভয় পেলে আমরা কি করবো?

Y/n: তোর কান পাতার অভ্যাস টা কবে যাবে বলতো?
Momo: ইসস তারা প্রেমের কথা বলছেন আমরা কিছু শুনতে পারবো না।😒

(ও তোমাদের তো বলা হয়নি। 😑আমদের Y/nnnie আর Soobin এর রিলেশনে আছে। 🙂তাদের ফ্যামিলি থেকেও তাদের সম্পর্ক মেনে নেওয়া হয়েছে। আর পড়াশুনা শেষে Soobin একটা ভালো  চাকরি পেলেই Y/n আর Soobin এর বিয়ে দেওয়ার কথা ছিল)

Y/n: তোকে এত কথা বলতে কে বলেছে?

ওরা কিছু সময়ের মধ্যেই কিম ম্যানশনে পৌঁছায়। সবাই নামতেই দেখে ঘুটঘুটে অন্ধকার। গাছগাছালিতে ভরা যে সূর্যের চেহারাই দেখা যাচ্ছে না। এক পা দু পা করে সবাই গেটের কাছে যায়। অমনি গেট আপনাআপনি খুলে যায়। সবাই একটু ভয় পায়।

Fall in love with the Vampire kingWhere stories live. Discover now