sorry for late!!
__________Happy_Reading__________
ওই লোকটা আস্তে আস্তে Y/n এর গলার কাছে আসে। লোকটা Y/n কে কামড় দিবে তখন ই....
??: NAMJOON!!!!!!!
Y/n ওদিকে তাকায় এর দেখে Jin দাড়িয়ে আছে।
Jin: কি করছিস তুই!
Y/n ওদিকে তাকিয়ে দেখে Jin ওখানে দাঁড়িয়ে আছে।
Jin: পাগল নাকি তুই!! কি করছিস?!
Jin Y/n কে উঠায়। Y/n ভয়ে Jin এর পিছনে দাড়ায়।
Nam: এই মানুষের রক্ত খাবো আমি!! ওকে দে!(Y/n কে নিতে যায়)
Jin: (Y/n কে পিছনে ধরে রাখে) খবরদার!! ওর ধরে কাছেও আসবি না!!
Nam: এই মানুষকে দে,Jin!!
Jin: Y/n, রুমে যাও।Y/n কিছু না বলে যেতে নিলে,Namjoon Y/n এর হাত চেপে ধরে ওকে নিজের কাছে টানে।
Y/n Namjoon এর হাত ছাড়ানোর জন্য চোটফট করতে থাকে।Nam: এই মানুষের রক্তের স্বাদ আজ আমি নিবো....(শয়তানি হাসি দিয়ে)
Y/n: ছাড়ুন আমায়...!!Jin Y/n এর হাত ধরে Namjoon এর কাছ থেকে টেনে এনে ওকে নিজের বুকের কাছে আনে।
Y/n এর Jin এর এরকম কাজে একটু অবাক হলেও সে Jin এর বুকে মুখ লুকিয়ে ওকে জড়িয়ে ধরে...(যদিও সে Jin কে ভয় পায়)Jin: ওকে ছুঁয়েও দেখবি না।তোর হাত আমি ভেঙে দিবো কিন্তু Namjoon!!
Nam: Jin, তুই এতটা পল্টালি?একটা মানুষের জন্য আমার সাথে ঝগড়া করবি?!তোর ভাই এর সাথে!!
Jin: তুই আমার Uncle এর ছেলে। আমার কোনো ভাই নেই। মনে রাখিস।Nam: ওকে দে Jin!!
Jin: এই মানুষকে আমি পেয়েছি। তাই ওর উপর যত অধিকার আমার!আমি অধিকার যত ইচ্ছা ফলাবো। তুই না!!
Nam: Ahh.... ওর গন্ধ আমায় পাগল করে দিচ্ছে.. চল না আমরা দুজন ভাগ করে...Jin Y/n কে আরো জোড়ে চেপে ধরে। Y/n ভয়ে কাপছে।
Jin: না! যা এখান থেকে...
Nam: দে না,Jin....নিজেকে আর সামলাতে পারছি না যে...!!
Jin: যেতে বললাম তো!!!!
Nam: (দাতে দাত চেপে ধরে) এবারের মতো যাচ্ছি। But...(Y/n এর গায়ে হাত বুলাতে থাকে) তোমার জন্য আমি আবার ফিরে আসবো....(Smirk)Namjoon চলে যায়। Jin Y/n কে হাতের ইশারার মাধ্যমে সরিয়ে দেয়। Y/n নিচে তাকিয়ে কাদতে থাকে...
Jin: কি চাও তুমি!? মরার ইচ্ছা আছে!? কেনো নিচে নেমেছ!?
Y/n: (Snifs) উপরে একা অনেক ভয় করছিল...
Jin: মরার অনেক শখ জেগেছে তাই না?
Y/n: আমার সত্যিই অনেক ভয়
করছিল..(কাপা কণ্ঠে)ভয়ে Y/n এর হাত পা ঠাণ্ডা হয়ে যাচ্ছিল। Jin এক পা দু পা করে Y/n এর দিকে এগোতে থাকে। Y/n পিছনে যেতে থাকে এক সময় সে দেয়ালে ধাক্কা খায়।
Jin Y/n এর দু গাল চেপে ধরে ওর মাথা উপরে উঠতে থাকে। আর ওর গলার কাছে আসে। Y/n নিজের চোখ বন্ধ করে নেয়।
Jin Y/n এর গলায় কামড় বসায় আর রক্ত পান করতে থাকে।
To be continued