_________Happy_Reading__________
Y/n উঠে গিয়ে ব্যালকনি তে দাড়ায়। সে জানে যে ব্যালকনি তে দেখার মত সৌন্দর্য বলতে তেমন কিছুই নেই। তারপরও সে যায়।
সেখানে গিয়ে সে প্রেত আত্মা সহ কয়েকটা ভয়ঙ্কর প্রাণী আর হাজার হাজার লাশ দেখতে পায়।
সে ওখানে দাড়িয়ে নিজের অজান্তেই কেঁদে ওঠে। হয়তো নিয়ে পরিবারের কথা খুব মনে পড়ছে। পরার ই কথা।
এত গুলো দিন পরিবারের কাছে থেকে দূরে থাকতে কারোই ভালো লাগে না।কত দিন সে তার পরিবার কে দেখে নি।
হয়তো আর দেখবেও না। হয়তো, এই ম্যানশনে ই তাকে মরতে হবে।কথা গুলো ভাবতে ভাবতে সে তার চোখের পানি মুছতে থাকে। অনেকদিন সে সূর্যের চেহারা দেখেনি। এই কালো জগতে সূর্য,আলো , ভালবাসা এগুলো কিছুই নেই।
শুধু অন্ধকার, ঘৃনা, মৃত্যু। Y/n এখানে থাকতে পারছে না। তার কষ্ট হচ্ছে। কিন্তু এখান থেকে বেরুবার কোনো পথ নেই।
সে Jin কে কথা দিয়েছে। সে Jin এর ইচ্ছার ছাড়া কোথাও যেতে পারবে না। সে এখানে থাকতে বাধ্য।
কিছুদিন এভাবেই সে রুমবন্দী অবস্থায় থাকে। Seokjin মাঝে মাঝে ওর রুমে এসে
ওকে দেখে চলে যায়।এরকমই একদিন, Y/n এর রুমের দরজা বন্ধ ছিল। প্রথমে সে বের হতে একটু দ্বিধা করে কিন্তু পরে সে বের হয়।
বাইরে গিয়ে দেখে, Jin নেই।শুধু চাকর রা। এই সব চাকরদের কেউ ই মানুষ নয়। কত গুলো অদ্ভুত দেখতে জন্তু যারা হাঁটতে, চলতে আর কথা বলতে পারে।তারা যে যার কাজ নিয়ে ব্যস্ত। একজন Y/n এর কাছে আসে। Y/n দেখে অনেক টা ভয় পেলেও পরে স্বাভাবিক হয়। সেই চাকর জিজ্ঞেস করে।
??: আপনার কিছু দরকার, Ma'am??
Y/n: Seokjin??(Nervous tone)
??: Sir তো শিকার করতে গেছেন।(মানুষ)
Y/n: (ঢোক গিলে) O.....Oh.....ঐ চাকর টা চলে যায়।আস্তে আস্তে সবাই কাজ সেরে যে যার নিজের বাসস্থান এ চলে যায়। Y/n এতক্ষন কাউচ এ বসা ছিল।
সবাই চলে গেলে সে ও রুমের উদ্দেশ্যে যাওয়া শুরু করে। কিন্তু হঠাৎ সে লিভিং রুমে ঠান্ডা বাতাস অনুভব করে।
সে পিছনে তাকিয়ে দেখে কেউ নেই। লিভিং রুম সম্পূর্ণ খালি। সে সামনে ফিরতেই একটা লোক কে দেখে। ভয়ে সে চিৎকার করে ওঠে।
লোকটা Y/n এর শরীরের গন্ধ নিতে থাকে আর বলে...??: মানুষ.....!!(Husky tone)
Y/n: ক... কে আপনি?!
??: Shhh...কথা বলে না। লক্ষ্মী মেয়ের মত তুমি এখানে দাড়িয়ে থাকবে। আর আমি তোমার রক্ত খাবো...!!(Smirk)
Y/n: না!!!!!Y/n আর সময় নষ্ট না করে উপরে দৌড়াতে থাকে। আর তার রুমে গিয়ে দরজা আটকে দেয়। আর বেডের পিছনে লুকায়।
সে হঠাৎ নিজের কাঁধে ঠান্ডা স্পর্শ অনুভব করে। ভয়ে ভয়ে পিছনে তাকিয়ে দেখে ওই লোকটা বসে আছে আর ওর দিকে তাকিয়ে শয়তানি হাসি দিচ্ছে।
??: Peek-a-boo!!!(smirk)
Y/m আবার পালানো শুরু করে। সে সিড়ি দিয়ে নিচে নামতে গিয়ে হোচট খেয়ে নিচে ফ্লোরে পড়ে যায়। Y/n ওঠার আগেই ওই লোকটা Y/n এর উপর উঠে বসে।
Y/n: দয়া করে আমায় যেতে দিন! P-Please আমায় মারবেন না।(কাদতে থাকে)
??: আহা!! তা বলে হয় নাকি? তুমি মানুষ তোমার কাজ ই হচ্ছে আমাদের মত Vampire দের রক্ত দিয়ে পিপাসা মেটানো!ওই লোকটা আস্তে আস্তে Y/n এর গলার কাছে আসে।
To be continued
আমার এক্সাম চলছে। তাই পোস্ট করতে একটু বিড়ম্বনা হবে। কিন্তু তাড়াতাড়ি দেওয়ার চেষ্টা করছি।