Part 22

50 1 1
                                    

Min: Y/n দাড়াও!
Y/n: হ..... হ্যাঁ?
Min: কোথায় যাচ্ছ? এসো এখানে বসো।তুমিও আমাদের সাথে আড্ডা দাও?

Y/n প্রথমে Jin এর দিকে তাকায়। সে দেখলো Jin তার দিকে কোনো প্রতিক্রিয়া ছাড়া চেহারা নিয়ে তাকিয়ে আছে। সে কোনো গুরুত্ব না দিয়ে ইচ্ছে করেই Minho র পাশে বসলো।

কথা বলার সময় Minho আর Y/n এর অতিরিক্ত কাছা কাছি আসা টা Jin মোটেও পছন্দ করছিল না। তাই সে Y/n এর হাত ধরে  হ্যাচকা টানে নিজের পাশে বসায়।

Min: এটা কি হলো?
Jin: দেখিস নি তুই? অন্ধ নাকি?
Min: তুই ওকে নিজের পাশে কেনো বসালি?
Jin: তো কি হয়েছে?
Min: জানি জানি......তুই হিংসে করছিস।
Jin: মোটেও না।(Rolled eyes)

Minho পুরো ব্যাপার টা বুঝতে পারলো। সে Jin কে আরো খেপাতে Y/n কে নিজের পাশে আবার নিয়ে এলো।Jin কিছু বলার আগেই...

Min: বসুক না। প্রবলেম কি?
Jin: না। ও বসবে না। এই মেয়ে, রুমে যাও।এক্ষুনি!
Min: না। Y/n তুমি আমার সাথে বসবে। উঠবে না তুমি। বলে দিলাম।
Jin: যেতে বললাম না!?
Min: (Y/n উঠতে নিলে ওকে আটকায়) বসো এখানে।

Y/n এবার কি করে?সে Jin এর দিকে তাকায়। আর Jin এর ভয়ংকর লুক Y/n এর শরীরে শিহরণ জাগিয়ে দেয়। সে আর কিছু না ভেবে যেতে নেয়।

Min: Y/n থামো.....

Y/n পিছনে ফিরলো। আর তার চোখ গেলো Jin এর রাগী চেহারার দিকে। এবার Minho র কথার গুরুত্ব না দিয়ে চলে গেলো।

Min: দিলি তো মেয়েটাকে ভয় পাইয়ে।
Jin: ওই মানুষের প্রতি এটি সহানুভূতি (Sympathy) দেখাতে হবে না। কখন কি করে বসে বলা যায় না।
Min: তুই ওর সাথে সব সময় এমন করলে ও কিছু না কিছু তো করবেই।
Jin: মানুষের প্রতি বিশ্বাস আমার অনেক আগেই চলে গেছে।
Min: আরে......

Jin: আমি এই বিষয়ে আর কোনো কথা শুনতে চাই না। আর তোর ভালো না লাগলে বল আমি উঠে যাই।
Min: ahh.... আচ্ছা ভাই।যেতে হবে না। টপিক চেঞ্জ....

Y/n রুমে ফিরে এলো। আর বেডে বসলো।

Y/n's mind: এখনো তো কোনো কিছুর কুল কিনারা পেলাম না।এই লোকটাকে নিয়ে কিযে করি! ধাত.....আমাকে কিভাবে তাড়িয়ে দিল!

এসব নিয়ে ভাবতে ভাবতে কখন Jin চলে এসেছে টা Y/n খেয়াল করে নি। যখন দেখলো তখন লাফিয়ে উঠলো।

Y/n: আপনি?!
Jin: আমাকে নিয়ে ভাবছো মনে হচ্ছে।

Y/n একটু sad হওয়ার অভিনয় করলো। নিচে তাকিয়ে sadly পাউট করলো।

Y/n: এত rude কেউ কারো সাথে হয়?
Jin: হয় না?
Y/n: না হয় না। একটু সুইট হলে কি হয়?আমি কি কাউকে বলতাম? যে Mr. Seokjin অনেক সুইট। বলতাম না তো!কাউকে বলতাম না।

Jin এর Y/n এর বক বকে কোনো মন ছিল না। তার নজর এত সময় Y/n এর ঠোঁটে ছিল। এক দৃষ্টি তে আনমনে হয়ে সে Y/n এর ঠোঁটের দিকে তাকিয়ে থাকে। সে নিজের অজান্তেই
Y/n এর দিকে এগোতে থাকে।

Y/n এতক্ষন খেয়াল করে নি। কিন্তু যখন করলো তখন চুপ হয়ে গেলো।কি করবে সে বুঝে উঠতে পারছিলো না। ওদিকে Jin শুধু আস্তে আস্তে ওর কাছে আসতে থাকে।

একটা সময় হয় যখন ওদের মাঝে কোনো দূরত্বই ছিল না। ওরা অনেক টা কাছে চলে আসে। Y/n চোখ বন্ধ করে নেয়। কিন্তু এক মুহূর্তে Jin ওর কাছ থেকে সরে আসে।

To be continued

You've reached the end of published parts.

⏰ Last updated: Apr 24, 2023 ⏰

Add this story to your Library to get notified about new parts!

Fall in love with the Vampire kingWhere stories live. Discover now