#ছন্নছাড়া
#পর্ব_৮
#Ashlar_Anuরাতের আকাশ পূর্ণিমার চাঁদের আলোয় আলোকিত। চাঁদের আলোয় ঝলমল করছে চারপাশ। আর্শি তার হাতে থাকা ফ্রেমে আবদ্ধ ছবিটির দিকে তাকিয়ে আছে- তার চোখে অশ্রু জ্বল জ্বল করছে যা যেকোনো মুহূর্তে চোখ থেকে গাল গড়িয়ে পড়ে যেতে পারে। হঠাৎ এক ফোঁটা চোখের পানি এসে পড়লো ছবিটিতে। আর্শি পরম যত্নে কাপড় দিয়ে তা মুছে নিলো- অতঃপর নিজ চোখে থাকা অশ্রুটুকুও হাতের উল্টো পিঠের সাহায্যে মুছে ফেললো।
“আমাদের প্রত্যেকের ভাগ্যে কী লিখা আছে তা কেবল আমাদের স্রষ্টা জানেন একমাত্র। আমি জানি আমাকে ছাড়া থাকতে তোর অনেক কষ্ট হবে ঈফা, কিন্তু এটাই আমাদের ভাগ্য এবং আমাদের তা মেনে নিতে হবে।” (আর্শি)চোখের কার্নিশে আবারো জল এসে ভীর জমালো আর্শির। আজ সকাল পর্যন্ত সে কোনো এক অজানা ভয়ের আশংঙ্কায় ভীত ছিলো। আর্শির প্রতিনিয়ত মনে হচ্ছিলো সে এবং ঈফা একে অপর থেকে অনেক দূরে সরে যাবে- কোনো এক অজানা বিপদ এসে তাদের বোনের ভালোবাসার বন্ধন থেকে বিচ্ছিন্ন করে দেবে। আর্শি কখনো তা হতে দিতে চায়নি- কিন্তু নিয়তির জন্যে এবার তাকে ঈফার থেকে দূরে যেতে হবে। আর্শি আবারো সকালের থেকে ঘটে যাওয়া সকল ঘটনা মনে করতে শুরু করলো।
গতকাল রাতে ঈফাকে নিয়ে মনের মাঝে থাকা অজানা ভয় এবং দুঃশ্চিন্তার কারণে আর্শির ভালো ঘুম হয়নি। ভোরের দিকে চোখটা লেগে এলেও কোনো এক দুঃস্বপ্ন দেখে ঘুম ভেঙ্গে যায় আর্শির। স্বপ্নটি এতটাই ভয়ংঙ্কর ছিলো যে আর্শি ঘুম থেকে উঠে বসে হাঁপাতে শুরু করলো। আর্শি বাস্তবে রয়েছে নাকি স্বপ্নের ঘোরে তা বুঝতে অনেকটা সময় লাগলো। তাড়াতাড়ি বিছানার পাশের টেবিল থেকে গ্লাসে থাকা পানি টুকু খেয়ে নিলো আর্শি। অতঃপর ধীরে ধীরে শান্ত হলো আর্শি- বুঝতে পারলো আর্শি যা দেখেছে তা একটি দুঃস্বপ্ন ছিলো। শান্তি এবং স্বস্তির একটি নিঃশ্বাস ফেললো সে। স্বপ্নটির কারণে আর্শির এখনো ভয়ে হাত-পা ঠান্ডা হয়ে আসছে। আর্শি স্বপ্নে দেখেছিলো ঈফা এবং সে ভুল বোঝাবুঝির কারণে একে-অপর থেকে অনেকটাই দূরে সরে যাচ্ছে। আর্শি জানে স্বপ্ন কখনো সত্যি হবার নয়- তবুও তার অনেকটাই চিন্তা হচ্ছে। জন্মের আগে ঈফাকে সর্বপ্রথম আর্শি দেখতে পায়। ঈফার কথা অরুনি জানতে পারার আগেই আর্শি ঈফাকে স্বপ্নে দেখেছিলো- তাইতো ঈফার প্রতি আর্শির এতোটা টান এবং ঈফা সবচেয়ে বেশি আর্শিকে ভালোবাসে।
ESTÁS LEYENDO
ছন্নছাড়া
Novela Juvenilমায়ের অবহেলা, হিংস্রতার স্বীকার এক মেয়ের জীবনে ঘটে গিয়েছে একের পর এক ভয়ংকর, বর্বর, নিষ্ঠুরতা, সকল প্রতিবন্ধকতা পেরিয়ে তার এগিয়ে যাওয়ার গল্প।