৬ষ্ঠ পর্বঃ অনুসরণকারী ওয়ে ওয়ে

13 1 0
                                    

যদিও তারা এখন বিবাহিত, তবে ওয়ে ওয়ে কিন্তু তাদের সম্পর্কটা গ্রেট মাস্টার আর তার অনুসরণকারী হিসেবেই মনে করে।

= =

অবশ্যই মিষ্টি হাসি গ্রেট মাস্টার আর সে তার অনুসরণকারী যে দানব এলে সামনে এগিয়ে গিয়ে সব কাজ করে...নিঃসন্দেহে সেই রাজকীয় আইটেমগুলোই ওয়ে ওয়ের এরকমটা মনে করার আসল কারণ।

কোনো কিছু ফিরিয়ে না দিয়ে ও তো আর এমনি এমনি আইটেমগুলো নিয়ে নিতে পারে না >o<। অতএব, এই ঋণ পরিশোধ করার জন্য ওয়ে ওয়ে কঠোর পরিশ্রম করার সিদ্ধান্ত নেয়।

বিয়ের পর তেমন কোনো পরিবর্তন হয়নি; এখনো ওয়ে ওয়ে লেভের আপ করার কাজে বেশিরভাগ সময় 'পাহাড়ে চড়া ইউগং'এর সাথেই কাটায়। মাঝে মাঝে দম্পতি হিসেবে একসাথে কিছু সময় কাটানোর জন্য ও আর মিষ্টি হাসি দল থেকে বের হয়।

আর দম্পতি হিসেবে সময় কাটানো বলতে আসলে শুধু একসাথে গেমের কাজ করাই বোঝায়।

"নদী ও হ্রদে স্বপ্নের সমুদ্রযাত্রা"য় ছেলে ও মেয়ের বিয়ের পর তারা দম্পতি হিসেবে তিনটি যোগ্যতা অর্জন করে। একসাথে অ্যাটাক করলে এই তিনটি যোগ্যতার মাধ্যমে তাদের প্রভাবও বেড়ে যায়। দম্পতিদের অন্তরঙ্গতার লেভেলের ওপর নির্ভর করে এই যোগ্যতাগুলোর লেভেল আপ। অন্তরঙ্গতার লেভেল বাড়াতে শোবার ঘরে সময় কাটানোর চেয়ে সবচেয়ে কার্যকরী উপায় হচ্ছে একসাথে গেমের ধাপ সম্পন্ন করা।

ছেলে ও মেয়ে খেলোয়াড়েরা ৩০তম লেভেলেই বিয়ে করতে পারে, তাই দেরিতে বিয়ে করা ওয়ে ওয়ে আর মিষ্টি হাসির জন্য প্রাথমিক লেভেলের কাজগুলো করা ছিলো খুবই তুচ্ছ্য ব্যাপার। যুদ্ধগুলো এতই সহজ ছিলো যে মিষ্টি হাসিকে ছাড়াই ওয়ে ওয়ে একা সব সামলে নিতে পারছিলো।

ফলে সবচেয়ে বেশি যে দৃশ্যটা দেখা যায়, সামনে সাঁই সাঁই করে লাল জামা পড়া মেয়েটির তরোয়াল উড়ছে, আর নদীর তীরে গাছের নিচে বসে সাদা পোশাকের মিউজিশিয়ান কাব্যিকভাবে তার গুচিন বাজাচ্ছে।

যাই হোক না কেন, দৃশ্যটা অত্যন্ত সুন্দর, ঈর্ষা করার মতো।

ওয়ে ওয়ে আর মিস্টি হাসি আজ আবার গেমের কাজে বাইরে যাচ্ছিলো; পাহাড়ে চড়া ইউগং আর মাতাল বানর সময় কাটানোর জন্য তাদের সাথে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিলো, কিন্তু কয়েকটা মারামারি দেখে যা বুঝলো, ওয়ে ওয়েই দানবগুলোকে মারছে যেখানে মিষ্টি হাসি ঘুরে ফিরে সৌন্দর্য উপভোগ করছে আর ওয়ে ওয়েকে শুধু একটু পর পর রক্তের লেভেল বাড়াতে সাহায্য করছে। ওরা দুজন মিষ্টি হাসির দিকে রাগান্বিত চোখে তাকায়ঃ "তুই এতো নির্লজ্জ, কিছু না করে ভাবীর পেছনে লুকিয়ে অভিজ্ঞতার লেভেল বাড়াচ্ছিস?"

Mridu Hashitei Mugdho (মৃদু হাসিতেই মুগ্ধ)Where stories live. Discover now