২১শ পর্বঃ আমি তোমার জন্যই অপেক্ষা করছিলাম

13 1 0
                                    

শাও লিংএর বিশ্বাস, জীবন বিস্ময়কর।

যেমন, ৬ষ্ঠ লেভেলের পরীক্ষার আগের রাতে (কলেজের ইংরেজী পরীক্ষা), ওয়ে ওয়ে ওকে টেনে নিয়ে কেনাকাটা করতে যায়।

ঠিক আছে, ওয়ে ওয়ে যদিও বলেছে যে এটা পরীক্ষার আগে এতো এতো পড়াশোনা থেকে একটু বিশ্রাম নেওয়ার জন্য, তবুও, এতো উত্তেজিত হয়ে তাড়াহুড়ো করে স্কুলের কাছে কাপড়ের দোকানে যাওয়ার তো কোনো দরকার নেই...

আরশি আর সি সি ও ওর কর্মকাণ্ডে হতভম্ব।

ওরা রাতের খাবারের পর হোস্টেল রুমের দিকে যায় শুধুমাত্র এটা দেখার জন্য যে শাও লিং আর ওয়ে ওয়ে রুমে আছে কি না। ওদের বইগুলো তখনো টেবিলে, মানে পরিষ্কারভাবেই ওরা পড়াশোনা করতে যায়নি। আরশি কৌতূহলবশত শাও লিংকে একটা ম্যাসেজ পাঠানোর সিদ্ধান্ত নেয়।

শাও লিং দ্রুত উত্তর দেয়-- --ওয়ে ওয়ের সাথে জামা কিনতে এসেছে।

আরশি স্তম্ভিত হয়ে যায়। ওরা কোন দোকানে আছে জেনে নিয়ে সি সিকে ওর সাথে টেনে নিয়ে দেখতে যায়। ওরা ওখানে পৌঁছে দরজা ঠেলে দেখে, ওয়ে ওয়ে এইমাত্র ফিটিং রুম থেকে হেঁটে বের হলো।

আরশি আর সি সি প্রবেশপথেই আটকে যায়।

এই বিস্ময়কর ওয়ে ওয়েকে ওরা কখনো দেখেনি।

ওর সাধারণ ঢেউ খেলানো চুল, সবসময় যা পনিটেইল করে বাঁধা থাকে, এখন খোলা চুলগুলো ওর ফর্সা কাঁধ জুড়ে ছড়িয়ে আছে। হাঁটুর ওপর পর্যন্ত ভি-গলার লাল পোশাকে ওর অপরুপ কণ্ঠাস্থি দৃশ্যমান। হালকা সুতোয় বোনা জামায় ওর শরীরের ভাঁজগুলো স্পষ্ট হয়ে উঠেছে, ওর সরু ও আকর্ষণীয় কোমড় বিশেষভাবে লক্ষ্যনীয়। হালকা নড়াচড়ায় জামাটি দুলে ওঠে, আর লম্বা মসৃণ পায়ে যেন আশেপাশের সবার নজর আটকে যাচ্ছে, চোখ ফেরানোই যাচ্ছেনা। ও একজোড়া স্বচ্ছ, ছোটখাটো কিন্তু পুরু স্যান্ডেল পরে আছে, যা ওর চমকপ্রদ গোড়ালীর সঙ্গে চমৎকার মানিয়ে গেছে। ওয়ে ওয়েকে মন্ত্রমুগ্ধকর লাগছে, যেন ওর শরীর থেকে আলোর ছটা ঠিকরে পড়ছে; ছোট কাপড়ের দোকানটি হঠাতই যেন আলোকিত হয়ে উঠেছে।

প্রত্যেকেই বিস্ময়ে মুগ্ধ। আরশি আর সি সি যে এখানে আছে সেটা বুঝতে শাও লিংএর অনেকক্ষণ লেগে গেলো। ও গর্বের সুরে ওদেরকে জিজ্ঞেস করে, "কেমন? এটা আমি ওয়ে ওয়ের জন্য পছন্দ করেছি। আমার পছন্দ আছে বলতে হবে, তাই না?"

Mridu Hashitei Mugdho (মৃদু হাসিতেই মুগ্ধ)Where stories live. Discover now