অলকজ্যেঠুর হাতদুটো তার ছোট্ট বুকের উপর চেপে বসেছে। খামচাচ্ছে; ময়দা মাখার মতো পিষছে রোমশ কলো দুটো হাত। একদম ভালো লাগছে না শরি-র। ব্যাথা লাগছে তার।
প্রমিত স্যার কি সুন্দর আদর করতেন। টপটা উপরে তুলে দিয়ে, ব্রাটা নামিয়ে আস্তে আস্তে হাত বোলাতেন। বোটা দুটোকে এক এক করে বুড়ো আঙ্গুল আর তর্জনীর মাঝে ধরে আলতো করে মুচড়ে দিতেন। তারপর মুখ নামিয়ে আনতেন বুকের উপর। প্রথমে জিভটা বুকের উপর বৃত্তাকারে ঘোরাতেন; আস্তে আস্তে ব্যাসার্ধ ছোট হতে থাকতো, অনেকক্ষণ এইভাবে শরি-কে উত্তেজনা দিয়ে জিভটা বোঁটার উপর ছোয়াতেন। স্যারের মাথার চুল খামচে ধরতো শরি। মাথাটাকে মিশিয়ে দিতে চাইতো তার বুকের সাথে। তারপর ঠোট দিয়ে ধরতেন একটা বোটা, আর অন্য বোঁটার উপর চলতো তাঁর আঙ্গুলের খেলা।
তলপেটে মোচড় দিয়ে উঠতো। যোনী তখন বাঁধভাঙ্গার অপেক্ষায়। স্যারের জিভ তখন ঘুরে বেড়াচ্ছে শরি-র খোলা বুকে, পিঠে। সদ্য গজিয়ে ওঠা লোম সহ ফর্সা বগলটা চেটে দিতেন স্যার। মন চাইতো আরও কিছু করুন স্যার। শরীরের সাথে শরীরটা মিশিয়ে নিন। তার শরীরে প্রবেশ করুন। তখনই হাল্কা করে দাতের কামড় বসতো তাঁর কচি বোঁটায় আর তলপেট মুচড়ে রাগমোচন করতো শর্মিষ্ঠা। এইটুকু, হ্যাঁ, শুধু এইটুকুই করতেন স্যার, এর বেশী আর কিচ্ছু না। কখনো শর্মিষ্ঠার শরীরের নিচের অংশ ছোঁন নি স্যার। চরম পুলকে ওর শরীরটা দু’চারবার ঝাঁকুনি দিয়ে স্থির হয়ে যাওয়ার পর থেমে যেতেন স্যার। নিজের বুকের সঙ্গে মিশিয়ে নিতেন, মাথায় হাত বুলিয়ে দিতেন। তারপর শর্মিষ্ঠার পোষাক আষাক ঠিক করে দিয়ে, ঠোঁটে একটা গাঢ় চুমু খেতেন।
অলকজ্যেঠু কিন্তু আদর-সোহাগের পথেই যাচ্ছেন না। বুকে খানিক খামচাখামচি করেই ঝাপিয়ে পড়লেন শর্মিষ্ঠার জঙ্ঘাপ্রদেশে। টেনে হিচড়ে প্যান্টি সহ স্কার্ট নামিয়ে দিলেন হাঁটু অবধি। তারপরই কাচাপাকা দাড়িসহ ভাঙ্গাচোরা মুখ নাবিয়ে আনলেন শর্মিষ্ঠার গোপন গহ্বরে। গুদের ফাটলে দু’চারবার জিভ বুলিয়েই দাত দিয়ে কামড়ে ধরলেন ভগাঙ্কুর। আবার ব্যাথা পেলো সে।
ততক্ষণে লুঙ্গিটা খুলে ফেলেছেন অলকজ্যেঠু। ভেতরে কিছু পড়া নেই। দুই ঊরুর মাঝখানে ঝুলছে ইঞ্চি পাঁচেক লম্বা একটা ল্যাংচা আর দুটো বড়ো বড়ো কালোজাম। কাচা পাকা কিছু চুল, না না চুল নয়, গজিয়ে আছে কালোজামের ওপর। ঘেন্নায় চোখ বুঁজে ফেললো শর্মিষ্ঠা। এতো নোংরা দেখতে দৃশ্যটা। বাবার নুনুর কথা মনে পড়লো। এতটা কালো ছিলো না বাবারটা আর মুন্ডিটা ছিলো লালচে। বালগুলো সুন্দর করে ছাঁটা ছিলো। জায়গাটা অনেক সাফসুতরো ছিলো।
হঠাৎ ঠোঁটে কিছু ঠেকতেই চোখ খুলে দেখলো, জ্যেঠু তার ল্যাংচাটা তার মুখে ঢোকানোর চেষ্টা করছেন। মাথা দুপাশে ঝাকিয়ে নোংরা জিনিষটা তার ঠোঁট থেকে সরিয়ে দেওয়ার চেষ্টা করলো শর্মিষ্ঠা। পারলো না। তাঁর চুলের মুঠি ধরে আছেন জেঠু। আর ঘষে যাচ্ছেন শরি-র ঠোঁটে। একটু ফাঁক করলো সে আর তড়িঘড়ি ল্যাওড়াটা চেপেচুপে তার মুখে ঢুকিয়ে দিলো জ্যেঠু। খুব বেশী লম্বা নয়, খুব বেশী মোটা নয়, খুব একটা শক্তও নয়। অনিচ্ছার সঙ্গে চুষতেই, আস্তে আস্তে শক্ত হতে লাগলো জিনিষটা।
চেয়ার থেকে তাঁকে তুলে পাছাটা খামচে ধরলেন জ্যেঠু। সোফায় শুইয়েই ঝাপিয়ে পড়লেন তার ওপর। দুটো পা ফাঁক করে নিজের কাঁধের উপর তুলে নিলেন। তারপর এক হাত দিয়ে শর্মিষ্ঠার যোণীর ঠোঁটদুটো ফাঁক করে, আর এক হাতে নিজের ল্যাওড়াটা চেরার উপড়ে রেখে, লাগালেন এক রামঠাপ।