পরিচয় করিয়ে দিলেন রিনকি, “এই আমার মেয়ে পিনকি। আর পিনকি, ইনি হলেন দেবাংশু সেনগুপ্ত, আমাদের colleague and আমার would be boss.” হাঁ করে দেখছিলো দেবাংশু। জিনসের সর্টস আর পাতলা গোলাপী রঙের টপ পরিহিতা মেয়েটি যে রিনকির মেয়ে সেটা বলে দিতে হয় না। কিন্তু আরো একজনের মুখচ্ছবির আভাস পাচ্ছিলো পিনকির মুখের মধ্যে। হ্যাঁ, তার বস অমল আচার্য্য। কোনো সন্দেহ নেই পিনকি অমল আচার্য্যের ঔরসজাত সন্তান।
ততক্ষণে কান থেকে হেডফোনের একটা ইয়ার প্লাগ খুলে “হাই আঙ্কেল’ বলে ঝাপিয়ে পড়েছে পিনকি দেবাংশুর বুকে। গালে ঠোঁট লাগিয়ে চুমু খেলো কয়েকটা। আপেলের মতো স্তনদুটো চেপে আছে তার বুকে। সর্টসের নীচে খোলা থাই ঘষা খাচ্ছে তার থাইয়ে। “কি হচ্ছে কি পিনকি ছাড়ো ওনাকে। অফিস থেকে এসেছেন। Tired, একটু rest নিতে দেও, তারপর আদর কোরো।“– বলতে বলতে ঢুকে পড়লেন রিনকি।
দেবাংশুর কনুই চেপে ধরে তাকে টেনে ঘরে ঢোকলো পিনকি। সোফায় বসিয়ে তাঁর শরীরের সঙ্গে শরীর লাগিয়েই বসে পড়লো পিনকি। ভদ্রতার খাতিরে দুজনার মধ্যে লাপটপের ব্যাগটা রাখতে গিয়েছিলো দেবাংশু, কিন্তু সেটাকে প্রায় ছুঁড়ে সোফার অন্য কোনায় ফেলে দিলো পিনকি।
পিনকির সর্টসটা যেখানে শেষ হয়েছে, সেটাকে কুঁচকি বলে। তার মধুভান্ডার থেকে ইঞ্চিখানেক দূরত্ব হবে। সর্টসের নীচে খোলা মাখনরঙা, নির্লোম থাই তার থাইয়ের সঙ্গে লেগে আছে। স্বচ্ছ গোলাপী টপের নীচে কালো ব্রা কোনোরকমে কয়েদ করে রেখেছে দুটো ময়না পাখিকে। যেন ছাড়া পেলেই উড়ে যাবে। টপটা শুরু হয়েছে যেখানে, সেখান থেকে দুই পর্বতের মাঝের গিরিখাত শুরু। হাল্কা গোলাপি ঠোঁটজোড়ার যেন সৃষ্টিই হয়েছে চুমু খাওয়া এবং লিঙ্গচোষণের জন্য। ভোরের কুয়াশা মাখা স্বপ্নালু চোখ দুটো যেন বলতে চায়, “পথিক, তুমি কি পথ হারাইয়াছো?” একঢাল চুল যেন কবেকার অন্ধকার বিদিশার নিশা। মরাল হাঁসের মত গ্রীবা, টিকোলো নাক, পাখির ডানার মতো ভ্রু, সরু কোমর, উল্টানো তানপুরার মতো পাছা, এক কথায় পিনকি হলো সৌন্দর্য্যের complete package.
গুপীদা এরকম চেহারা দেখে বলতেন,
“আহা কি চেহারা,
যেন বারুইপুরের পেয়ারা।।”
ক্য়ায়া ফ্যামিলি হ্যায়। মার সামনেই অর্ধ-উলঙ্গ মেয়ে মায়ের কলিগ, যার সঙ্গে সদ্য আলাপ হয়েছে, তাকে গালে কিস খেয়ে অভ্যর্থনা জানায়, শরীরের সঙ্গে শরীর লাগিয়ে সোফায় বসে পড়ে। মায়ের কোনো হেল-দোলই নেই।
"আপনি একটু বসুন, মিঃ সেনগুপ্ত। আমি দশ মিনিটের মধ্যে fresh হয়ে আসছি। পিনকি, আঙ্কেলকে fruit juice দেও আর বেশী disturb করো না কিন্তু।“– বলেই ভারী পাছাটা দোলাতে দোলাতে ভেতরে চলে গেলেন রিনকি।