শিকারা

803 1 0
                                    

শহরের এই ঢেমনি মাগীগুলোর নখড়া দেখলেই মটকা গরম হয়ে যায় কেষ্টার। গাঁয়ের দিকের মেয়েদের কিন্তু এত ন্যাকড়া জড়ানো নেই। শরীর গরম হলে, কাপড় কোমরে তুলে শুয়ে পড়ে, গর্ত ভরে নেবে। আর এই ঢেমনিগুলোর এটা চাই, সেটা চাই, তারপর দেবে একটু আঙ্গুল ধরতে। সেগোমারানী, তোদের আঙ্গুল নিয়ে কি কেষ্টা পোঁদে গুঁজবে!
বাইকে একদিকে পা দিয়ে বসলো পিনকি। কতো করে অনুরোধ করলো কেষ্টা। না, সেগো কিছুতেই রাজী হলো না। আলগোছে কেষ্টার কোমরটা ধরে রেখেছে পিনকি। ঠিক হ্যায়, মেরা নাম ভী কেষ্টা হ্যায়। সলমন খানের মতো বাইক চালালো সে। এই ১২০, এই ব্রেক কষলো। আর যাবে কোথায়। কোমরে হাতের বাঁধন শক্ত হলো, আর নরম তুলতুলে বুক বারংবার ধাক্কা খেলো কেষ্টার বুকে। কেষ্টা আজ সপ্তম স্বর্গে।
নলবনে কী ভিড় রে বাবা! জোড়ায় জোড়ায় এসেছে সব। কিছু বাচ্চাকাচ্চা সহ ফ্যামিলিও আছে। কিন্তু couple-ই বেশী। সব শালা পাল খাওয়াতে নিয়ে এসেছে। শিকারার ১ ঘন্টার জন্য টিকিট কাটলো কেষ্টা। আধঘন্টা মিনিমাম লাগবে শিকারা পেতে। ততক্ষণ একটু ঘুরে বেড়ানো যাক। সকলে কি সুন্দর হাতে হাত দিয়ে, কোমর জড়িয়ে যাচ্ছে। পিনকির হাত ধরতে যেতেই ঝটকা দিয়ে হাত সরিয়ে নিলো সেগো। শালি কি কিছুই দেবে না! তাহলে এত খরচাপাতি করে লাভ কি হলো! এর থেকে বাড়া, রান্না মেয়ে চপলাই ভালো; ২০০ টাকা দিলেই লাগাতে দেয়।
একটা বড়ো চিপসের প্যাকেট নিলো পিনকি, দাম দিলো কেষ্টা। কি থাকে ওতে! প্যাকেট ভর্তি হাওয়া, আর কয়েকটা আলুভাজা। পুরো গলা কাটছে পাবলিকের। শেষ হতেই icecream. একঘর লাগছে কিন্তু। পিনকির হালকা গোলাপী ঠোটজোড়া চকলেট ক্যান্ডি বারের উপর ঘুরছে, চুষছে, লাল টুকটুকে জিভটা বার করে চাটছে। একবার ঝকঝকে সাদা দিয়ে টুকুস করে কামড়ালো। চড়াৎ করে কেষ্টার মাথায় বীর্য্য চড়ে গেলো।
শিকারার মধ্যে কেষ্টার ল্যাওড়া পিনকি কি ওইভাবে চুষবে! চাটবে তার অন্ডকোষ! দাত দিয়ে হাল্কা কামড় দেবে তার রাজহাঁসের ডিমের সাইজের তার বাঁড়ার মুন্ডি! উফ্ফ্। পচাৎ করে মাল ফেলে দেবে পিনকির মুখে। কিছুটা ছেটাবে ওর চোখে-নাকে। বাকিটা গিলতে বাধ্য করবে পিনকিকে। খা মাগী, কালা কেষ্টার সাদা ফ্যাদা। জীবনে হয়তো অনেক ব্যাটাছেলের বীর্য্য খেয়েছিস, আরো অনেকের খাবি। কিন্তু মা কসম, কেষ্টার থকথকে সুজির পায়েসের স্বাদ জিন্দেগী ভর ইয়াদ রাখবি।
শ্লা, শিকারাটা আসছে না কেনো?

ফুলের গন্ধে আসে ভ্রমর ১৮+Donde viven las historias. Descúbrelo ahora