তুই হ্যাঁ বলে দিয়েছিস? প্রশ্ন করলো সাগর।
হ্যাঁ। তা নয় তো কি? ছেলে টা কে আমার ভালই লাগত। জানতাম একদিন প্রপোজ করবে। উত্তর দিলো রিয়া।
তাই? কিভাবে জানলি?
আরে ওসব মেয়েরা ঠিক বুঝতে পারে।সাগর রিয়ার পিসির ছেলে। পিসি রা কাছেই থাকে। একদম হাঁটা পথ। রিয়া আর সাগর একসাথে বড় হয়েছে। সাগর রিয়ার থেকে ৫ মাসের বড়। তাই ওদের মধ্যে একদম বন্ধুর মত সম্পর্ক। রিয়া সাগরের সাথে সব কথা শেয়ার করে। সাগর ও তাই। সময় পেলেই রিয়া পিসির বাড়ি চলে যায়, সাগর ও চলে আসে ওদের বাড়ি। ওদের ভাই বোনের মধ্যে এত ভাব দেখে দুই বাড়ির লোকজন ই খুব খুশি হয়। সাগরের দিদি সুপ্রিয়া ওর থেকে 5 বছরের বড়। ওর বিয়ে হয়ে গেছে বছর খানেক হলো। বিয়ের আগে সুপ্রিয়াও ওদের সাথে ভালই ভিড়ে যেত।
তাই? আর কি কি বুঝিস? আবার প্রশ্ন করলো সাগর।
বলবো না ভাগ। কপট রাগ দেখায় রিয়া।
সাগর হঠাৎ রিয়ার বাম স্তনটা দান হাত দিয়ে টিপে দিয়ে বললো।
বয়ফ্রেন্ড হয়েছে ভালো কথা। তবে একটা কিন্তু আমার চাই।
রিয়া চমকে উঠে সাগরের হতে একটা চাটি মেরে হাতটা সরিয়ে দিয়ে বললো।
কি করছিস? মা বাবা আছে ওই ঘরে। দেখে ফেললে কি হবে?
ধুর ওরা টিভি দেখছে।
তোর জন্যে একদিন সিওর কেস খাবো। যখন তখন এসব করিস।
রিয়া গেঞ্জি টপ এর ভেতর একটা ইনার পড়েছে। ব্রা পারেনি তাই 20 বছরের ভরাট যৌবন টপের ওপর থেকেও স্পষ্ট বোঝা যাচ্ছে।
এরপর থেকে তোর ওপর আরেক জনের অধিকার হয়ে গেলো। বলল সাগর।
তবে কি করবো? সারা জীবন বিয়ে না করে বসে থাকবো? তোর তো দুদিন ছাড়া একটা করে গার্লফ্রেন্ড হচ্ছে। আমি করতে পারিনা?
টা ঠিক। তবে আজ কেমন যেনো মনে হচ্ছে। জেলাস ফিল করছি।
কেনরে? আমি কি তোর প্রেমিকা না বউ?
জানিনা। বলে অভিমানী মুখে বসে থাকে সাগর।
দুজনেই বিছানার ওপর মুখ মুখি বসে ছিল। রিয়া একটু উঠে সাগরের ঠোঁটে একটা চুমু খেল। সাগর আর থাকতে পারলো না। ঝাপিয়ে পড়ল রিয়ার ওপর। রিয়া কে জড়িয়ে ধরে ওর ওপর শুয়ে পড়লো।
এই কি করছিস। ছাড় প্লিজ। মা বাবা কেও চলে আসলেই শেষ।
YOU ARE READING
Half Wives
FantasyIts a insect bold story. Read it own your risk. 18+ গল্পটা একজন অজানা লেখকের, আমার ভালো লেগেছে তাই এখানে সংরক্ষণ করে রাখছি।