FOUR

891 1 0
                                    

উফফ তোমার আবার সকাল সকাল শুরু হলো বলো? ছাড়ো কলেজ যেতে হবে। কপট রাগ দেখিয়ে বললো নন্দিতা।
সে তো যাবেই। আমাকেও তো নার্সিং হোমে যেতে হবে। তাই বলে রোমান্স হবে না একটু? স্ত্রী কে পেছন থেকে জড়িয়ে ধরে বললো ডক্টর মনোজ দাশগুপ্ত।

নন্দিতা স্নান সেরে এসে ড্রেসিং টেবিল এর সামনে দাড়িয়ে ভিজে চুলটা তোয়ালে দিয়ে মুছে নিচ্ছিল। পঞ্চাশের কোঠায় এসেও শরীর এর বাঁধন এখনো আলগা হয়নি। রোমান্স এ একটু ভাঁটা পড়েছে ঠিকই। যদিও সেটা নন্দিতা র দিক থেকেই। কিন্তু মনোজ এখনো যেনো ৩০ এর জোয়ান। মেয়ে বড় হয়েছে। এখন আর সেভাবে শরীরের টান অনুভব করেনা নন্দিতা। তবে মনোজ কে বাধা দেয় না। সঙ্গমের সময় মনোজ ই বেশি এক্টিভ থাকে। যতক্ষণ মনোজ নন্দিতা র ভেতরে থাকে ততক্ষণ একটু সুখানুভূতি অনুভব করে ও। তবে সেটা খুবই কম। নিজে থেকে এখন আর মনোজ কে কাছে টানে না। তবে মনোজ যখন চায় বাধাও দেয় না।

স্নানের পর কি অসাধারণ লাগে তোমায় এইচ ও ডি ম্যাডাম। নন্দিতার কাঁধে নাক ঘষতে ঘষতে বলল মনোজ।
নন্দিতার বাথরোব এর ওপর থেকেই নিতম্বের ওপর চাপ দিয়ে আরো গভীর ভাবে জড়িয়ে ধরলো মনোজ। পাজামার ভেতর লিঙ্গ টা নড়ে উঠলো।

উফফ ছাড়ো। দেরি হয়ে যাবে। এখন আবার এসব শুরু করলে নাকি তুমি?
মনোজ ওর কথায় কান দেয় না। নন্দিতার কোমরের পাশে বাঁধা বাথরোবের ফিতে টা টেনে দেয়। তারপর দুহাত দিয়ে বাথরোব টা দুদিকে টেনে ফাঁক করে দেয়। সদ্য স্নান করে আসার ফলে অন্তর্বাস পরেনি নন্দিতা। ওর নগ্ন শরীরের সম্মুখ ভাগ আয়নার ওপর ফুটে ওঠে। ভারী স্তন জোড়া ঝুলে আছে বুকের ওপর। ঘন ত্রিভুজ আকৃতির যোনি কেশ ঢেকে রেখেছে নন্দিতার যোনি। অল্প রাগের ভঙ্গিতে তাকায় নন্দিতা মনোজের দিকে।

বেশিক্ষণ নেবো না সুইটহার্ট। মুচকি হেসে বলে মনোজ।
পেছন থেকে নন্দিতার বগলের তলা দিয়ে হাত গলিয়ে স্তন দুটো দুহাত দিয়ে চটকাতে থাকলো। মনোজ। কিছুক্ষন চটকানোর পর নন্দিতার কাঁধে ঝুলতে থাকা বাথরোব টা টেনে নামিয়ে দিল মনোজ। সেটা নন্দিতার গোড়ালির পেছনে লুটিয়ে পড়ল। সম্পূর্ণ নগ্ন হয়ে আয়নার সামনে দাড়িয়ে রইলো নন্দিতা। মনোজ নিজের পাজামার দড়িতে টান দিল। সেটাও মনোজের পায়ের গোড়ায় লুটিয়ে পড়লো। মনোজ নন্দিতার ভারী নিতম্বের কাছে ঘেঁষে দাড়ালো। লিঙ্গটা খোঁচা দিল নন্দিতার নিতম্বের খাঁজে। মনোজ বা হাত দিয়ে বগলের তোলা দিয়ে নন্দিতার স্তনের ওপর দিয়ে জাপটে ধরলো। ডান হাত দিয়ে নন্দিতার ডান পা টা তুলে ধরলো। যোনি ফাঁক হতেই ভেতরে লালচে মাংস চিক চিক করে উঠলো। নন্দিতা আয়নাতে দেখতে পেলো ওর পায়ের ফাঁকে যোনির নিচে মনোজের বলিষ্ঠ লিঙ্গ টা টিক টিক করে নড়ছে।

Half WivesWhere stories live. Discover now