ঈশান উঠে গেলো। সুদীপা বিছানা থেকে নেমে অ্যাটাচ বাথরুমে ঢুকে গেলো। দরজা টা শুধু লাগিয়ে দিল। ছিটকিনি দিলো না। একটু পর বাথরুমের ভেতর থেকে সি সি করে প্রস্রাবের শব্দ ভেসে আসতে লাগলো। ঈশান বিছানা ছেড়ে উঠে বাথরুমের সামনে গেলো। দরজা টা ঠেলে একটু খুলে মুখ ঢোকালো। দেখলো সুদীপা দরজার দিকে পেছন ফিরে বসে টয়লেট করছে। ওর তানপুরার মত পাছাটা ঈশান চোখ ভরে দেখতে লাগলো। একটু পর টয়লেট হয়ে গেলে সুদীপা পাছাটা উচিয়ে উঠে দাড়ালো। ঈশান দেখতে পেলো সুদিপার যোনির লাল অংশ টা। সুদীপা প্যানটি টা পরে জল ঢেলে ঘুরে তাকালো। ঈশান কে দেখতে পেয়ে বললো…
এই শয়তান। তুই লুকিয়ে লুকিয়ে দেখছিলি?
ঈশান হাসলো। বলল..
তুমি সব খুলেই থাকো না। কেনো ঢেকে রাখছো ওগুলো কে?
পুরো ল্যাংটো হয়ে ঘুরে বেড়াবো নাকি রে? ভাগ। হবেনা।
সুদীপা বাথরুম থেকে বেরিয়ে আসতেই ঈশান ওকে জড়িয়ে ধরলো। বলল…
প্লিজ। খোলো না।
সুদীপা ঈশানের দিকে তাকিয়ে হাসলো একটু। তারপর পেছনে ঘুরে বললো..
নে খুলে দে।
ঈশান সুদিপার ব্রা এর হুক টা খুলে ব্রা টা টেনে বুক থেকে খুলে নিল। তারপর ওর সামনে এসে নিচে হাঁটু মুড়ে বসলো। দুহাত দিয়ে প্যান্টির দুটো পাস ধরে ধীরে ধীরে নামিয়ে দিল পায়ের পাতা অব্দি। ঈশান দুহাত দিয়ে সুদিপার দুটো নিতম্ব ধরে নাক টা গুঁজে দিল ওর যোনিদেশে। সুদীপা কেপে উঠলো। ঈশান উঠে দাড়িয়ে নিজের নিকার টাও টেনে নামিয়ে দিল। ওর সুদীর্ঘ লিঙ্গ টা মুক্ত হয়ে টিক টিক করে নড়তে লাগলো।
চলো শুই। ঈশান বললো।
দুজনে এসে বিছানায় উঠলো। সুদীপা চিৎ হয়ে শুয়ে পড়ল। ঈশান সুদিপার দিকে পাশ ফিরে শুয়ে পড়লো। তারপর একটা হাত রাখলো সুদিপার স্তনের বোটায়। সুদিপার নিশ্বাস ঘন হয়ে উঠলো। ও ঈশান কে বললো…
তুই সত্যিই করতে চাস ভাই?
ঈশান সুদিপার দিকে তাকিয়ে বললো…
হুম। তোমাকে খুব আদর করতে ইচ্ছা করছে সোনা দিদি।ঈশান মুখ নামিয়ে আনলো সুদিপার বুকে। একটা স্তনের বোঁটা ঠোঁটের ভেতর ঢুকিয়ে নিলো। আরেকটা স্তন ধরে চটকাতে লাগলো। সুদীপা চোখ বন্ধ করে নিলো। ও একটা হাত দিয়ে ঈশানের লিঙ্গ টা ধরলো। ঈশানের শরীরটা কেপে উঠলো। ঈশান স্তন চটকানো ছেড়ে একটা হাত নামিয়ে আনলো সুদিপার যোনির ওপর। মাঝের আঙুল টা যোনির ফাটল বরাবর ঘষে দিতে লাগলো। সুদীপা শিৎকার দিয়ে উঠলো। উফফফফ….. ঈশান পাগলের মত চুষে চললো সুদিপার দুই সুডৌল স্তন। একটু পর সুদীপা ঈশানের পিঠ চাপড়ে কাঁপা কাঁপা গলায় বললো..
আহহহ উফফ…. ভাই ড্রয়ার থেকে কনডমের প্যাকেট টা নিয়ে আয়।
ঈশান সুদিপার স্তন দুটো ছেড়ে উঠলো। তারপর ড্রয়ার থেকে 4 টে কনডমের প্যাকেট নিয়ে এলো।
সুদীপা দেখে বললো..
বাপরে। ভাই। এত গুলো?
ঈশান একটা প্যাকেট ছিঁড়ে কনডম টা লিঙ্গে পরতে পরতে সুদিপার দিকে তাকিয়ে হাসলো। বলল..
তোমাকে মন ভরে আদর করবো। সোনা দিদি।
ঈশান বিছানায় উঠে সুদিপার পা দুটো দুদিকে ফাঁক করে দিয়ে কোমরের কাছে গুটিয়ে ধরলো। তারপর ওর পাছার কাছে বসে লিঙ্গটা যোনির মুখে লাগিয়ে ঠেলে দিল ভেতরে। এটা সুদিপার প্রথম বার নয়। তাছাড়া রসে ভিজে যোনিপথ পুরো পিচ্ছিল হয়ে ছিল। তাই কোনো বাধা ছাড়াই পুরো লিঙ্গ টা পুচ করে ঢুকে গেলো সুদিপার গভীরে। সুদীপা আহহহহ করে উঠলো। ও দুটো পা দিয়ে ঈশানের কোমর জড়িয়ে ধরলো।
ভাই আস্তে আস্তে কর। বেশিক্ষণ করতে পারবি। সুদীপা ধরা গলায় বললো।
ঈশান সুদিপার ঠোঁটে ঠোঁট গুঁজে দিয়ে তালে তালে কোমর নাচাতে লাগলো।
YOU ARE READING
Half Wives
FantasyIts a insect bold story. Read it own your risk. 18+ গল্পটা একজন অজানা লেখকের, আমার ভালো লেগেছে তাই এখানে সংরক্ষণ করে রাখছি।