ঈশান সম্মোহিতের মত দু হাত দিয়ে নন্দিতার কোমর জড়িয়ে ধরলো। তারপর ডান স্তনবৃন্ত মুখের মধ্যে ভরে নিল। নন্দিতা দুহাত দিয়ে ঈশানের মাথা চেপে ধরলো নিজের নগ্ন বুকে। মুখ দিয়ে বেরিয়ে এলো সুখ শিৎকার। আহহহ ……
সাগর রিয়ার পাছার পেছনে হাঁটু মুড়ে বসে যোনিতে ঠাপ দিয়ে যাচ্ছিল। চট চট করে একটা আওয়াজ সারা ঘরময় ছড়িয়ে পড়েছে। রিয়া পাছাটা উচু করে বসে মাথা টা সামনের বালিশে গুঁজে দিয়ে শিৎকার চাপা দেওয়ার চেষ্টা করছিল। দুজনেই সম্পূর্ণ নগ্ন। সাগরের দুটো হাত রিয়ার কোমরের দুদিকে চেপে বসেছে। সাগর মন্থন করতে করতে বলল…
কি রে, তোর ঈশান এতক্ষন চুদতে পেরেছিল?
রিয়া গোঙাতে গোঙাতে উত্তর দিলো..
না….. উমমমম।
সাগর এর মাথায় একটা শয়তানি বুদ্ধি খেললো। ঠাপ দেওয়া থামিয়ে লিঙ্গটা বের করে আনলো রিয়ার যোনি থেকে। তারপর চুপি চুপি কনডম টা টান মারে খুলে পাশে ফেলে দিল।
কি হলো। পড়ে গেছে? রিয়া প্রশ্ন করলো।
না। একটু ব্রেক নিলাম। পড়তে এখনো দেরি আছে। তোর কবার হলো? সাগর জিজ্ঞাসা করলো।
2 বার। তাড়াতাড়ি কর। মা চলে আসবে। রিয়া তাড়া দিলো।
সাগর নগ্ন লিঙ্গ টা রিয়ার শিক্ত যোনিতে আবার ভরে দিল এক ধাক্কায়। রিয়া উমমম করে উঠলো। সাগর মুখ সিলিং এর দিকে তুলে আহহহ করে একটা শান্তির নিশ্বাস ছাড়ল। চোখে ফুটে উঠলো একটা শয়তানি হাসি।ঈশান পাগলের মত নন্দিতার দুটো স্তন চুষে চলেছিল। একটা হাত এখনো কোমর জড়িয়ে আছে। ডান হাত ঢুকে গেছে নন্দিতার প্যান্টির ভেতরে। লোমে ভরা যোনি অস্থির ভাবে ঘেঁটে চলেছিল ঈশানের আঙ্গুল। নন্দিতা বললো..
উমমম….. ঈশান এবার থাম। আমার ভেতরে আয়। আর পারছি না। আহহ…..
ঈশান থামলো। হাত টা বার করে আনলো প্যান্টির ভেতর থেকে। দেখলো সবকটা আঙ্গুল রসে ভিজে চকচক করছে। নন্দিতা ঈশান কে ঠেলে বিছানায় ফেলে দিল। ঈশান চিৎ হয়ে পড়ে গেলো। নন্দিতা দেরি না করে একে একে ঈশানের জমা জিন্স খুলে ফেললো। জাঙ্গিয়া খুলতেই বেরিয়ে এলো ঈশানের সুদীর্ঘ লিঙ্গ টা। ঈশানের লিঙ্গের মাপ সাধারণ ভারতীয় মাপের থেকে একটু বেশি। ঈশানের লিঙ্গের গঠন দেখে নন্দিতা মুগ্ধ হয়ে গেলো। ঠোঁটের কোণে একটা হাসি ফুটে উঠল ওর। নন্দিতা ওর প্যানটি টা টেনে খুলে ফেললো। হাউস কোট টা শরীর থেকে খুলে পাশে ফেলে দিল। ঈশানের চোখের দিকে কামুক দৃষ্টিতে তাকিয়ে নন্দিতা ওর লিঙ্গটা হাত দিয়ে ধরলো। ঈশানের মুখ থেকে একটা উফফফফ শব্দ বেরিয়ে এলো। নন্দিতা ঈশানের লিঙ্গটা কয়েকবার ওপর নিচে করে নিচু হয়ে মুখের মধ্যে ভরে নিল। ঈশানের কাতর শিৎকার বেরিয়ে এলো আহহহ….
YOU ARE READING
Half Wives
FantasyIts a insect bold story. Read it own your risk. 18+ গল্পটা একজন অজানা লেখকের, আমার ভালো লেগেছে তাই এখানে সংরক্ষণ করে রাখছি।