#Journey
#২৩
জেসমিন যখন সেলিমকে বুকের সাথে চেপে ধরেছে,তার ঠিক এক সেকেন্ড পরেই ধুম করে গাড়িটা বারি খায় বিরাট ওকে গাছের সাথে।জেসমিন কিছু বোঝার আগেই সেলিম সহ সিট থেকে ছিটকে গাড়ি থেকে নিচে পড়ে,ওর মাথা ঠেকে যায় ভারী কিছুর সাথে। এত জোরে মাথায় আঘাত পায় যে চোখে অন্ধকার দেখে।আচ্ছা,ও কি জ্ঞান হারাচ্ছে? জ্ঞান হারাবার শেষ মুহুর্ত পর্যন্ত সেলিমকে নিজের সাথে ধরে রাখে। সব কিছু ওর কাছে ততক্ষণে ঝাপ্সা হতে শুরু করেছে,তবে তার আগে শুনতে পায় রাইফ আর জাফারের চিৎকার।
জ্ঞান ফেরার পর থেকে জেসমিনের কাছে সব অস্পষ্ট।চারপাশ এতটা অচেনা কেন?ওরা কোথায় আছে এখন? আশেপাশে সব সাদা,এটা কি মৃত্যুপুরী? নাহ,মৃত্যুপুরীতে ডাক্তার নার্স ছোটাছুটি করে না।তার মানে এটা হাসপাতাল।হাসপাতাল বুঝতে পেরে জেসমিনের মনে পড়ে এক্সিডেন্টের কথা, সেলিম! সেলিম কোথায়? জেসমিন মাথা ঘুরিয়ে সেলিমকে খোঁজে,ওকে তো কোথাও দেখা যাচ্ছে না! জেসমিনের বুক মোঁচড় দেই।
"সেলিম!" জেসমিন চিৎকার করে ওঠে।মাথার কাছে বসে থাকা সেলিম সাথে সাথে ওর কাছে আসে। জেসমিন কেঁদে ফেলে সেলিমের নাকে মুখে এলোপাথাড়ি চুমু খায়।বুকে চেপে ধরে হাউমাউ শুরু করে। ভালভাবে ঘুরিয়ে ফিরিয়ে দেখে,নাহ,ছেলেটার কিছু হয়নি,ও একেবারে ঠিক আছে এত বড় এক্সিডেন্টের পর।সেলিমকে জড়িয়ে বার বার আল্লাহর কাছে শুকরিয়া জানায়।জেসমিনের জ্ঞান ফিরেছে বুঝতে পেরে ডক্টর এগিয়ে আসে।
"থ্যাংক গড,আপনার জ্ঞান ফিরেছে,আপনার ছেলে গত দুঘন্টা ধরে বার বার এটাই জিজ্ঞাসা করেছে যে,আপনি ঘুম থেকে কখন ওঠবেন!"
ডক্টর মিষ্টি করে হাসে।জেসমিন শোয়া অবস্থাতেই সেলিমকে বুকে চেপে ধরে রাখে।চোখ খুলে বলে,
"আমার সাথে আরো দুজন ছিল,উনারা কোথায়?"
ডক্টের মুখে এতক্ষণ যে হাসি ছিল,তা মলিন হয়ে যায়।ওর রিপোর্ট দেখতে দেখতে বলে,আপ্নি অপেক্ষা করুন,বিশ্রাম নিন,সব জানবেন"জেসমিন বারবার পেছন থেকে ডেকেও ডক্টরের কাছ থেকে কোন রেস্পনস পায়না। জাফার আর রাইফের কি হল? আচ্ছে,ওরা ঠিক আছে তো? উঠে বসতে গিয়ে মাথার রগ দুটো টান দিয়ে ওঠে।মনে হচ্ছে মাথা ছিঁড়ে যাবে ওর।নিজের অজান্তেই মাথায় হাত চলে যায়,সেখানে বিশাল আলু হয়ে গেছে।মাথার ভেতর তীব্র ব্যথা জানান দিচ্ছে ওর মাথার আঘাত নেহাত ফেলনা নয়। সেলিমকে সাথে নিয়ে ধীরে ধীরে উঠে দাঁড়ায়।ওর হাতে পায়েও কয়েক যায়গায় ব্যান্ডেজ লাগানো।সেসব অবজ্ঞা করে সারা ঘরে চোখ বুলায়,ওরা দুজনের কেউ এখানে নেই।সেলিমের উপর হাল্কা ভর করে ঘর থেকে বের হয়,দেখে সামনেই রিসিপশন।সেখানে জিজ্ঞাসা করে জানতে পারে রাইফ ৪০৬ নাম্বার ঘরে আছে,আর জাফারের ইনফো জানার পর হাত কাঁপতে শুরু করে।
YOU ARE READING
Journey (Completed✅)
Mystery / ThrillerA walkway to destiny... ইটালিতে থাকা জেসমিন আয়াজ তার জীবনকে নতুন রূপে সাজাতে,নতুন মোড় নিতে শুরু করে "জার্নি"। এই জার্নি তাকে নিয়ে যায় আরেক জার্নির পথে,সেখান থেকে আরেক জার্নিতে।একের পর এক জার্নিতে তার জীবন বদলে যায়।জার্নিই তাকে নিয়ে যায় তার এমন গন্তব...