#31

211 14 3
                                    

#Journey

#৩১

জেসমিন হাত ধুয়ে নেয় পাশের ছোট বালতিতে জমানো পানি দিয়ে।সিঁড়ি বেয়ে উঠার আগে পেছন ফিরে বন্দী লোকটার দিকে একবার দিকে তাকায়।সে নড়ছে না,শুধু হাল্কা শ্বাস নিচ্ছে।যদি উঠে যায়? আবার ফিরে গিয়ে লোকটার হাত পা শেকল দিয়ে বেঁধে তালা লাগায়।এবার আর পালাতে পারবে না।নিশ্চিত হয়ে জেসমিন উপরে উঠে যায়।

সদর দরজা দিয়ে ঢুকতেই রাইফ ওকে দেখে দুহাতে নিজের সাথে মিশিয়ে ফেলে।জেসমিন অবাক বিস্ময়ে বলে,
"কি ব্যাপার!আজ এই অসময়ে এত রোমান্স?"
"আমরা তো এখনও নতুন দম্পতি,তাই না?আমাদের রোমান্সের কি সময় আছে কোন?"
"তা ঠিক বলেছ অবশ্য"
রাইফ কিছুক্ষণ তার স্ত্রীকে দুহাতে চেপে ধরে আদর করে।জেসমিন বেশ এনজয় করছে।ইদানীং ওদের মাঝের দূরত্ব অনেকটাই কমে গেছে।যদিও জেসমিন বলেনি ওদের পেছনে কারা লেগেছে,কিংবা এখনও যে লেগে আছে,তবুও সব বদলে যাচ্ছে একটু একটু করে।জীবনে বিপদ আপদ,সমস্যা থাকবেই। তাই বলে ভালবাসা থামিয়ে রাখা যাবে? তাছাড়া জেসমিন ভাবে,অনেক কষ্ট দেয়া হয়ে গেছে বরটাকে,আর দেয়া ঠিক হবে না।

ওদের ভালবাসাবাসি এসে ঠেকে লিভিংরুমের সোফাতে।জেসমিনকে নিচে রেখে রাইফ ওর গলার কাছে নেমে আসে।কি যেন মনে হতেই মাথা তোলে,
"এই!সেলিম কোথায়?"
"ও তো ঘুমায়"
"শিওর তুমি?"
"হুম,কেন?"
রাইফ একটা দুষ্ট হাসি দেয়।এর মানে অনেক কিছু চাই এখন ওর।দুজনেরই নিঃশ্বাস ভারী হতে থাকে।রাইফ ওর আরো কাছে চলে আসে,ওর শার্টের বাটনে হাত দেয়।ঠিক তখনই বাইরে খুট আওয়াজ হয়।জেসমিনের সমস্ত ইন্দ্রিয় জেগে ওঠে।ঐ লোকটার কোন সঙ্গী ছিল নাকি আবার?!সর্বনাশ! রাইফকে সরাতে হবে! ও রাইফকে একটু সরিয়ে দেয়।বিরক্ত হয়ে রাইফ ওর কাছে আসলে ও আবার সরিয়ে দেয়।
"ব্যাপার কি!তোমার ভাল লাগছে না?"
"লাগছে,কিন্তু এখন না প্লিজ?"
"এখন না কেন!এখন কি সমস্যা?"

জেসমিন শার্টের বাটন লাগাতে লাগাতে উঠে বসে।রাইফ বিরক্ত হয়ে ওর দিকে তাকিয়ে আছে।জেস ওর দুহাতে রাইফের গলা ধরে বলে,
"আমার এখন ইচ্ছে হচ্ছে না গো,রাতে পুষিয়ে দেব,প্রমিজ!"
রাইফ মুখ গোমড়া করে,
"আমি আজ নাইট শিফটে কাজ করব।তাই তো দিনের বেলা এসেছিলাম,আর তুমি দিলেই না...!"
জেসমিন ভেতরে ভেতরে চমকে উঠে, রাতে তাহলে সেলিমকে নিয়ে একা থাকতে হবে?! কিন্তু রাইফকে কিছু বুঝতে দেয় না।ওর বুকে মাথা রেখে বলে,
"এত ভেবো না, কাল সকালে না হয়...?"
"কিন্তু এখন কি সমস্যা?!আমি একটু পরেই তো চলে যাব!"

Journey (Completed✅)Where stories live. Discover now