ষষ্ঠ ভাগ

102 4 1
                                    

আমি ফ্রেশ হয়ে আসতে, তিনজন মিলে খেতে বসলাম। আমি আর দা'ভাই খেতে খেতে সারাক্ষন বকবক করে গেলাম। Yoongi চুপচাপ আমাদের কথা শুনে গেল, মাঝে মাঝে ফিকফিক করে হাসছিল। খাওয়া প্রায় শেষ হঠাৎ করে দাদার ফোনটা বেজে উঠলো।

Hoseok(ফোনে):- হ্যাঁ বাবা, বলো

আচ্ছা

না ওতো এখানেই আমার সাথে আছে।

আচ্ছা বলে দিচ্ছি।

হ্যাঁ আমরা ভালো আছি।

হুম এক্ষুনি বলে দিচ্ছি।

ফোনটা রেখে দিয়ে দা'ভাই আমার দিকে তাকালো। আমি মুখের খাবারটা গলায় চালান করে বললাম,"কি বললো বাবা?"

Hoseok:- তোর ফোনটা কোথায়?

আমি:- আমার রুমে। কেন?

Hoseok:- তোকে কাল থেকে তোর বন্ধুরা ফোন করছে। তোর ফোন সুইচ অফ বলছে। সকালেও না পেয়ে তোর এক বন্ধু বাবাকে ফোন করেছিল

আমি:- oh shit...

বলে স্বভাববশত নিজের রুমের দিকে ছুটে যাচ্ছিলাম, তারপর মনে আসতে ঘুরে গেস্ট রুমে ছুটে গেলাম।

Hoseok(চিৎকার করে):- আরে আস্তে। পড়ে যাবি তো!

রুমে ঢুকেই দেখি ফোনটা তখনও চার্জে লাগানো। চট করে ফোনটা চার্জ থেকে খুলে switch on করে। On করার প্রায় সাথে সাথেই notificationএর পর notification। আর সঙ্গে সঙ্গেই মৌমিতার call এলো।

আমি(ফোন তুলে):- হ্যালো, হ্যাঁ বল।

মৌ:- তোর লজ্জা লাগে না? কোথায় ছিলি এতক্ষন? কাল বাড়ি পৌঁছে একবার ফোনও করলি না।

আমি:- সরি রে! ফোনটা না switch off হয়ে গেছিল। এই on করলাম।

মৌ:-okay, কাল তোর কোনো সমস্যা হয় নি তো বাড়ি যেতে?

আমি(বিছানায় গা এলিয়ে দিয়ে):- প্রথমে কোনো গাড়ি পাচ্ছিলাম না। cab যে বুক করবো ফোনটাও বন্ধ হয়ে গেল। তারপর অর্কের সাথে দেখা হলো। ও পৌঁছে দিয়ে গেল আমাকে।

মৌ:- তুই অর্কের সাথে বাড়ি গেলি! আর কাউকে পেলি না ওই চিপকুটাকে ছাড়া?

শেষ থেকে শুরুWhere stories live. Discover now