সপ্তবিংশ ভাগ

63 3 0
                                    

#তিন মাস পর#

চোখের নিমেষে তিন মাস কেটে গেল। আমাদের training periodও প্রায় শেষের পথে। এরই মধ্যে Lilly আর আমার বেশ ভালো ভাব হয়ে গেছে। কাজের ব্যস্ততা থাকলেও সবার নজর এড়িয়ে অফিসের কিচেনে, sound স্টুডিওতে, বাড়িতে আমি আর Yoongi একে অপরের সাথে কাটিয়েছি অনেক সুন্দর একান্ত সময়। Yoongi আর আমার সম্পর্কটা অফিসের একটা open secret।

আগামীকাল নতুন Rap music Videoটা release হবে আর তার সাথে এটাও জানা যাবে আমরা সবাই permanent হবো কি না!

সকাল থেকে একটু tension লাগলেও অফিস এসে কাজের চাপে tension মাথা থেকে উড়ে গেল। যতই হোক আজ বাদে কাল release তার আগে যত মিডিয়া, newspeper একটা bite এর জন্য schedule booking করছে। আর এক একটা calls নিয়ে তাদের booking আর time confirm করতে করতে আমাদের তিনজনের অবস্থা খারাপ হয়ে যাচ্ছে।

দা'ভাই, Yoongiদের তো টিকিও দেখা যাচ্ছে না। ওরা last মিনিট সব কিছু check করে নিচ্ছে। ঘড়ির কাঁটা রাত বারোটা ঠেকলেই Video release হবে।

আমাদের calls নেওয়ার queue একসময় অফিসের তরফ থেকে বন্ধ করা হলো। Lucyও জানালো আজকের মত আমাদের কাজ শেষ। আমরাও একটি হাফ ছেড়ে বাঁচলাম।

Lilly আমার সামনে উঠে এসে বললো,"ঈশানি চলো, একটু fresh হয়ে আসি।"

আমিও "চলো", বলে উঠে পড়লাম।

আমি(আমার ফোন, laptop আর purse গোছাতে গোছাতে):- Nadia, তুমিও যাবে আমাদের সাথে?

Nadia আমাদের দিকে না তাকিয়েই হাত নেড়ে না বললো।

আমি আর Lilly রুম থেকে বেরিয়ে গেলাম।

Lilly:- তুমি কেন ওকে ডাকতে গেলে? ও কাজের কথা ছাড়া কোনোদিন আমাদের সাথে কথাও বলে?

আমি:- না ডাকলে rude দেখায়!

Lilly:- রাখো তোমার rude, তুমি দেখেও বোঝো না নাকি ও আমাদের ইচ্ছা করে avoid করে।

আমি:- বাদ দাও, চলো একটু আইসক্রিম খাই

শেষ থেকে শুরুWhere stories live. Discover now