*Suga's POV*
"কোনো কিছুই plan মাফিক গেল না। আমি কেন ওকে দেখলে এত দুর্বল হয়ে পড়ি। কেন এত ভয় লাগছিল? কেন মনে হচ্ছিল যে ও আমার থেকে 100 হাত দূরে? এত কিছু বলবো ভাবলাম তাও বলতে পারলাম না। জিজ্ঞেস করতে পারলাম না ও কি এখনও আমার জন্য অপেক্ষা করছে নাকি অন্য কারোর সাথে সম্পর্ক আছে ওর।
নাহ! এই পার্কিং স্পটে বসে থাকলে হবে না। বেরিয়ে পড়ি। আমি তো ওকে এটাও বলতে পারলাম না যে আমি ওরই বাড়ি যাবো। কি হচ্ছে এসব আমার সাথে।", এসব ভাবতে ভাবতে গাড়িটা নিয়ে বেরিয়ে পড়লাম। main road এ turn নিতেই দেখি, ও দাঁড়িয়ে আছে। মুখে একরাশ বিরক্তি ভাব। আর রাস্তায় এদিক-ওদিক তাকাচ্ছে। ওর এই innocent মুখটা দেখে বুকের মধ্যে কেমন যেন একটা করে উঠলো। হয়তো cab পায় নি বেচারি। আমি গাড়িটা নিয়ে ওর সামনে যাব এমন সময় একটা বাইক এসে ওর সামনে দাঁড়ালো। আমি ব্রেক কসে গাড়িটা সাইডে দাঁড় করালাম। কে ওই বাইকে? ওর বয়ফ্রেন্ড?
*অর্কের POV*
বাইক নিয়ে কলেজ থেকে বেরোচ্ছি, রাস্তার ধারে ওটা কে? ঈশানি না? এই সুযোগ আর হাতছাড়া করা যায় না। বাইকে সোজা ঈশানির সামনে দাঁড় করিয়ে।
আমি:- কি জানেমন? এত রাতে এখানে একা কেন দাঁড়িয়ে?
ঈশানি:- অর্ক, এসব আজগুবি নাম না please, আর আমি cab পাচ্ছি না, even online bookingও যে করবো ফোনটা switched off হয়ে গেছে।
আমি:- এই ব্যাপার! চল আমি তোকে ছেড়ে দিয়ে আসি।
ঈশানি:- তুই? কিন্তু আমি যতটা জানি তুই তো শ্যামবাজারের দিকে থাকিস আর আমি যাবো সল্টলেক। তোর তো উল্টো রাস্তা পড়বে।
আমি:- আরে তুই অত চিন্তা করিস না। আমার কোনো দায়িত্ব নেই নাকি তোর প্রতি? আর কলেজও এখন কেউ নেই তাই এই শর্মাই এখন ভরসা।
ঈশানি একটু ইতস্তত করছে দেখে বললাম,"আরে চাপ নিস না। আমি অত খারাপ ছেলেও না। নয়তো তোর যদি সারারাত রাস্তায় দাঁড়িয়ে কাটানোর plan থাকে তাহলে আমি চললাম।"
YOU ARE READING
শেষ থেকে শুরু
Fanfictionকলেজে পড়া একটি মেয়ের সাথে K pop starএর প্রেমের গল্প এই গল্পে বাঙালিয়ানা, 18+ content এবং কিছু cringy ও অবাস্তব ঘটনা থাকবে। পুরোটাই গল্পের খাতিরে।