একবিংশ ভাগ

62 3 0
                                    

#ছয় বছর আগে#

Yoongiএর সেই confessionএর পর আমার আর ওর এক সাথে টুকটাক Seoulএর এদিক ওদিক ঘুরে বেড়ানো শুরু হলো।

Yoongiএর সাথে আমার awkwardnessটা ধীরে ধীরে কেটে গেলেও। আমার মনের কথাটা কোনোদিন মুখ ফুটে বলতে পারছিলাম না। কেমন যেন মনে হতো আমি যদি ওকে ছুঁয়ে দেখি, বলে দেই নিজের মনের কথা এই সুন্দর স্বপ্নটা ভেঙে যাবে।

না আমি Mi Chaকেও বলি নি আমার আর Yoongiএর ব্যাপারে। ওকে বললে ও হয়তো আমার উপর রাগারাগি করতো Yoongiএর সামনে confess না করার ব্যাপারে। তাই একমাত্র আমার ডায়রিটাই ভরসা মনের কথা উগরে দেওয়ার জন্য।

আজ দু'দিন হলো Yoongiএর সাথে দেখা হয় নি। ও Busanএর একটা concertএ গেছে performance করতে। মাঝে মাঝে দা'ভাই আর Yoongi এমন বিভিন্ন জায়গায় perform করতে যায়।

স্কুল থেকে ফেরার পর বিকেলের দিকটা আমি আজ ঘরে একাই আছি। দা'ভাই practice থেকে ফিরে আসে নি, মা-বাবারও আসার সময় হয় নি আর Yoongi তো Seoulএই নেই।

আমি ফিরে এসে বিছানায় শুয়ে শুয়ে ডায়রি নিয়ে পড়ে আছি। মনের বিভিন্ন কথা লিখছি। mostly Yoongiকে না বলা কথাগুলো।

এমন সময় Yoongi হঠাৎ করে আমার রুমে ছুটে ঢুকলো। আমি ওকে দেখে সোজা হয়ে বসলাম। ওর তো আজ ফেরার কথা নয়। তাহলে? আমি ভুল দেখছি নাকি?

Yoongi আমার কাছে এসে জড়িয়ে ধরে বলল, "I missed you so much."

ওর ছোঁয়া পেয়ে আমার হুশ হলো ও সত্যিই আমার সামনে দাঁড়িয়ে। আমি ওর গলা জড়িয়ে ধরে বললাম, "তুমি এত তাড়াতাড়ি চলে এলে যে?"

Suga(আমাকে ছেড়ে):- কেন? তুমি খুশি হও নি?

আমি:- আরে না, সেটা নয়। তোমার তো কাল আসার কথা ছিল।

Suga(বিছানায় উঠে বসে):- আমার কাজ শেষ হয়ে গেল। তোমাকে খুব miss করছিলাম। তাই তোমাকে surprise দিতে চলে এলাম।

বলে আমাকে টেনে নিজের কোলে বসিয়ে আমাকে পেছন থেকে জড়িয়ে ধরে আমার কাঁধে মাথা রাখলো। সত্যি বলতে আমিও ওকে খুব miss করছিলাম। এই ক'দিনেই ওর সাথে সময় কাটানোটা একটা অভ্যাসে পরিণত হয়ে গেছে, একটা সুন্দর অভ্যাস।

শেষ থেকে শুরুWhere stories live. Discover now