কিছুক্ষন একইভাবে বসে থাকার পর টিভিটা on করবো বলে রিমোট নেওয়ার জন্য হাত বাড়ালাম।
Suga:- কোথায় যাচ্ছ?
আমি:- কোথায় না। রিমোট নিচ্ছি, টিভি চালাবো।
"Okay", বলে Yoongi আমার কাঁধ থেকে মাথা সরিয়ে বসলো। আমি কফি টেবিল থেকে রিমোটটা নিয়ে টিভি চালিয়ে দিলাম।
Yoongi আমাকে পেছন থেকে জড়িয়ে ধরে নিজের কাছে টেনে নিলো। আমিও ওর বুকে মাথা এলিয়ে দিলাম। দুজনে মিলে চুপচাপ টিভি দেখছি, কিছুক্ষন পর দা'ভাই আর Jimin একসাথে ঘরে ঢুকলো।
আমি মাথা তুলে বললাম,"welcome back! কিছু খাবে তোমরা?"
দা'ভাই আমাদের দেখে meaning full হাসি দিয়ে হাত নাড়িয়ে না বলে নিজের রুমে চলে গেল। আর Jimin আমাদের দিকে হা করে তাকিয়ে রইলো।
Jimin কিছু একটা বলবে বলে মুখ খুলতেই যাচ্ছিল Jungkook ভেতর ঘর থেকে বেরিয়ে এসে বললো,"Jiminshi, তোমার রুমে চলো আমার একটা দরকার আছে।" বলে Jiminএর হাত ধরে টানতে টানতে চলে গেল।
আমি:- ওরা আমাদের এমন avoid কেন করছে?
Suga:- ওরা আমাদের avoid করছে না। আমাদের কিছুটা alone time দিচ্ছে।
আমি (সোজা হয়ে উঠে বসে):- এরম বললে তো হয় না! বাড়িটা সবার।
Suga(ভ্রু কুঁচকে আমার দিকে তাকিয়ে):- তুমি আমার সাথে সময় কাটাতে চাও না?
আমি:- চাই কিন্তু আমরা আছি বলে সবাই নিজের রুমে বসে থাকবে তা তো হয় না!
Suga:- don't worry about them!
আমি(দীর্ঘশ্বাস ছেড়ে):- আচ্ছা, ঠিক আছে। কিন্তু ওরা সারাদিন কাজ করে এসেছে। tired আছে নিশ্চয়ই। আমি গিয়ে ডিনারটা ready করি।
বলে উঠে আমি পেছনে না তাকিয়ে কিচেনে ঢুকে পড়লাম। গ্যাসটা অন করতেই যাব পেছন থেকে Yoongi বলে উঠলো,"আমি রান্না করবো আজ।"
আমি(অবাক হয়ে ওর দিকে তাকিয়ে):- তুমি? রান্না করবে?
Suga(আমাকে কোলে তুলে কিচেন counterএ বসিয়ে):- এখানে আমি আর Hobiই রান্না করি।
আমি:- wow
Suga(কোমর জড়িয়ে ধরে):- কি খাবে?
আমি Yoongiএর কাঁধে হাত রেখে ভাবতে লাগলাম।
YOU ARE READING
শেষ থেকে শুরু
Fanfictionকলেজে পড়া একটি মেয়ের সাথে K pop starএর প্রেমের গল্প এই গল্পে বাঙালিয়ানা, 18+ content এবং কিছু cringy ও অবাস্তব ঘটনা থাকবে। পুরোটাই গল্পের খাতিরে।