Partyএর Venueতেপৌঁছে গাড়ি থেকে নামতেই Yoongiকে মিডিয়া ঘিরে ধরলো। Yoongi আমার একটা হাত ধরে রেখে সুন্দর করে গুছিয়ে গুছিয়ে সব প্রশ্নের উত্তর দিতে লাগলো। আমি চুপচাপ দাঁড়িয়ে রইলাম।
আমাদের পাশ কাটিয়েই Jimin, Jungkook, Taehyung ঢুকে ভেতরে চলে গেল। যাওয়ার আগে আমাকে হাত নেড়ে "hi" বলে গেল।
ওদের ভেতরে যেতে দেখে আমিও party join করার জন্য উশখুশ করতে লাগলাম।
Yoongi বোধহয় বুঝতে পারলো ব্যাপারটা। মিডিয়ার উদ্দেশ্যে ও বলে উঠলো, "আমরা তাহলে এবার ভেতরে যাই? আপনারও party enjoy করুন।"
বলে ওদের আর কোনো প্রশ্নের জবাব না দিয়েই আমাকে নিয়ে Partyতে ঢুকলো।
ঢুকেই দা'ভাইয়ের সাথে দেখা হলো।
Hoseok:- finally তোরা এলি! এতক্ষন কোথায় ছিলি তোরা?
আমি:- বাইরে মিডিয়া আটকে দিয়েছিল আমাদের।
Hoseok(Yoongiএর উদ্দেশ্যে):- তুই তাড়াতাড়ি যা সবাই তোর সাথে দেখা করার জন্য অপেক্ষা করছে।
Suga:- হ্যাঁ যাচ্ছি।
বলে আমাকে দা'ভাইয়ের সাথে রেখে চলে গেল।
আমি:- দা'ভাই আমাদের বাকিরা কই?
Hoseok:- Namjoon, Jin আজকে একটু ব্যস্ত থাকবে যতই হোক ওরাই তো produce করেছে এই albumটা। মিডিয়ার চাপটা রাত বাড়লে কমে আসবে তখন দেখবি free হয়ে যাবে।
আমি:- আর Jiminরা কই?
দা'ভাই কিছু বলার আগেই আমার পেছন দিক থেকে আওয়াজ এলো, "এইতো আমরা।"
আমি পেছন ঘুরে দেখি ওরা তিনজন দাঁড়িয়ে আছে।
আমি:- আজ তো Kim brothersএর সমস্ত artistদের একেবারে polished লাগছে।
Jungkook:- তোমাকেও দারুন দেখাচ্ছে।
Hoseok(pout করে):- আমাকে কেউ compliment দেয় না।
আমি:- দা'ভাই তোকে আলাদা করে আর কি বলবো। যা দেখাচ্ছে তোকে এই partyতেই দু-তিনটে বৌদি হয়ে যাবে আমার।
আমার কথায় সবাই হেসে উঠলো।
Taehyung:- এখানেই কি দাঁড়িয়ে থাকবো নাকি আমরা? চলো partyটা enjoy করি!
YOU ARE READING
শেষ থেকে শুরু
Fanfictionকলেজে পড়া একটি মেয়ের সাথে K pop starএর প্রেমের গল্প এই গল্পে বাঙালিয়ানা, 18+ content এবং কিছু cringy ও অবাস্তব ঘটনা থাকবে। পুরোটাই গল্পের খাতিরে।