অষ্টাবিংশ ভাগ

77 5 0
                                    

আমরা main hallএ পৌঁছে দেখি অফিসের literally সবাই বসে আছে। কেউ floorএ, কেউ চেয়ারে, কেউ সোফায়।

আমাদের পাঁচজনকে এমন হুড়মুড়িয়ে ঢুকলাম যে hallএর প্রায় সবাই আমাদের দিকে ঘুরে তাকালো। আমরা পাঁচমূর্তি এককোণে ভালো করে জায়গা করে বসলাম।

আমি সারা hallএ চোখ বুলিয়ে নিলাম। দা'ভাইরা একেবারে সামনের দিকে বসে আছে।

দা'ভাইয়ের সাথে আমার চোখাচোখি হলো। আমি ওকে দূর থেকে হাত নাড়লাম। ও মিষ্টি করে হেসে আবার নিজের কাজে মন দিলো।

Lilly(আমার হাত ধরে ওর কাছে টেনে কানে কানে):- Nadia এখনো আছে? আমি তো ভেবেছিলাম ও চলে গেছে। এতক্ষন কই ছিল?

আমি:- Nadia? কোথায়?

Lilly(হালকা করে আঙ্গুল দিয়ে ইশারা করে):- দেখো ওদিকে।

যেদিকে ও ইশারা করলো তাকালাম আমি। দেখি Nadia প্রায় মাঝের একটা rowতে বসে আছে।

আমি:- ডাকবো ওকে?

Lilly:- কি দরকার?

আমি:- খারাপ ভাববে না তো?

Lilly:- আমরা যখন ঢুকি ও তখনই আমাদের দেখেছে। চাইলে তো উঠে আসতে পারতো। ও যখন আমাদের পাত্তা দেয় না। আমরা কেন দেব?

Lillyএর মুখের কথা শেষ হতেই hallএর সমস্ত আলো বন্ধ হয়ে গেল আর projectorএর screen জ্বলে উঠলো। শুরু হলো নতুন music ভিডিও। সারা হল হাততালির আওয়াজে ভরে উঠলো।

ভিডিও শুরু হয়ে 5 সেকেন্ডও হয় নি Jungkook উঠে musicএর তালে নাচতে শুরু করে দিলো, হাত ধরে টেনে আমাদের বাকি চারজনকেও নিয়ে গেল। এতজনের মধ্যে আমাদের মিনি পার্টি শুরু হয়ে গেল।

Music থামতে আমরা পাঁচজন "oh ho" বলে জোরে চিৎকার করে উঠলাম। আমাদের চারিপাশে হাত তালির আওয়াজে ভরে উঠলো। hallএর লাইট আবার জ্বলে উঠলো।

আমার পেছন থেকে কে যেন বলে উঠলো, "নিজেকে কি মনে করো টা কি?"

আমি পেছন ঘুরে দেখি Nadia দাঁড়িয়ে আছে।

*Suga's POV*

আমাদের music ভিডিওটা staffদের এত পছন্দ হয়েছে দেখে আমার মনটা একটু হালকা হলো। এবার শুধু অপেক্ষা পাবলিক আর মিডিয়ার reaction দেখার।

শেষ থেকে শুরুWhere stories live. Discover now