*Suga's POV*
ঈশানি snacks and আরও কিছু জিনিস নিয়ে আসার পর আমরা ওর living roomএ বসে movie marathon শুরু করেছিলাম। মাঝখানে food and toilet break ছাড়া কেউ সোফা থেকে উঠি নি। এখন প্রায় 12টা বাজে। আমাদের dinnerএর পর Hoseok সোফার back restএ হেলান দিয়েই ঘুমিয়ে গেছে। প্রথম দিকে ঈশানি স্বাভাবিক ভাবেই ছিল। কিন্তু রাত যত বাড়তে লাগলো ঈশানির ভয় পাওয়া আরও বেড়ে গেল। Dinnerএর পর Hoseok one of the scariest movie চালালো। নিজে খুব excited ছিল movieটা নিয়ে তারপর 15 মিনিটের মধ্যে ঘুমিয়ে গেল। ঈশানি একটা কুশন জড়িয়ে বসে ছিল। মাঝে মাঝে ভয়ে কুশনের পেছনে লুকোনোর চেষ্টা করছিল। ওর এই কিউট reaction দেখে আমার হাসি পাচ্ছিল খুব। হঠাৎ করে একটা jump scare scene এলো আর ও আমার বাম হাতটা জড়িয়ে ধরে আমার কাঁধে মুখ লুকালো। খুব ভয় পেয়েছে বেচারি। আমি ডান হাতটা ওর মাথার উপরে রাখলো। ও আমার দিকে মুখ তুলে তাকালো।
আমি(প্রায় ফিসফিস করে):- ভয় করছে? অন্য কিছু চালাবো?
ঈশানি(আমার হাত ছেড়ে দিয়ে দিয়ে সোজা হয়ে বসে):- ভ-ভয়! আ-আমি কেন ভয় পাবো? আমার একটুও ভয় করছে না।
আমি আর কোনো কথা না বলে ওকে আমার কাছে টেনে বামহাত দিয়ে পেছন থেকে শক্ত করে জড়িয়ে ধরে মুভিতে মন দিলাম। খুব ভালো মতনই বুঝতে পারছিলাম ও আমার দিকে অবাক হয়ে তাকিয়ে আছে। কিছুক্ষন পর ও আমার বুকে মাথা রেখে মুভি দেখতে লাগলো। Horror sceneগুলোতে কখনো আমার জামা খামচে ধরছিল, কখনো আমার বুকে মুখ লুকিয়ে নিচ্ছিল।
*আমার POV*
যাক বাবা, মুভিটা শেষ হলো। উফ, হাঁফ ছেড়ে বাঁচলাম।
খেয়াল হলো, আমি এখনো একহাতে yoongiএর জামা খামচে ধরে আছি আর Yoongiও আমাকে এক হাত দিয়ে এখনো শক্ত করে জড়িয়ে আছে। মাথা তুলে Yoongiএর দিকে তাকালাম। ও আমার দিকেই তাকিয়ে আছে নিস্পলকভাবে। যে হাতটা এতক্ষন Yoongiএর জামা খামচে ধরে ছিল সেটা যেন আমার অজান্তেই ওর গালে রাখলাম। ঘড়ির কাঁটার শব্দ আর দা'ভাইয়ের ঘুমের ভারী নিঃশ্বাসের শব্দ ছাড়া আর কিছুই শোনা যাচ্ছে না। Yoongi ওর গভীর চোখের মায়ার আমাকে যেন পাথর বানিয়ে দিলো। আমি দেখতে পাচ্ছি ওর ঠোঁটদুটো ধীরে ধীরে আমার দিকে নেমে আসছে। আমার চোখ নিজে থেকেই বন্ধ হয়ে গেল। আমি Yoongiএর নিঃশ্বাস আমার মুখের ওপর অনুভব করতে পারছিলাম। কোনোরকমে বলে উঠলাম,"Yoongi না। দাদা আছে।" হঠাৎ করে বুঝতে পারলাম Yoongi আমাকে ছেড়ে দূরে সরে গেল। আমি চোখ খুলে তাকিয়ে দেখি ও আমার সামনে দাঁড়িয়ে আছে। আমাকে কিছু বলার সুযোগ না দিয়েই ঝট করে আমাকে কোলে তুলে নিলো। আমি এতটাই অবাক হলাম একটু জোরেই বলে ফেললাম,"Yoongi!"
YOU ARE READING
শেষ থেকে শুরু
Fanfictionকলেজে পড়া একটি মেয়ের সাথে K pop starএর প্রেমের গল্প এই গল্পে বাঙালিয়ানা, 18+ content এবং কিছু cringy ও অবাস্তব ঘটনা থাকবে। পুরোটাই গল্পের খাতিরে।