ঘরে ফিরে ফ্রেশ হয়ে হঠাৎ করে যেন ক্লান্তি ঘিরে ধরলো আমাকে। বসে বসে notes গুলো উল্টাতে উল্টাতে কখন যে deskএই মাথা রেখে ঘুমিয়ে পড়েছিলাম বুঝতে পারি নি।
ঘুম ভাঙলো দা'ভাইয়ের ডাকে।
আমি(ঘুমের ঘোরে):- কি হয়েছে? আমাকে একটু ঘুমাতে দে না!
Hoseok:- ডিনার করবি না?
আমি:- এত সকালে কেউ ডিনার করে না, breakfast করে।
Hoseok:- তুই কি পাগল হলি নাকি? কটা বাজে এখন তুই জানিস? রাত 10টা বাজে।
আমি(ধড়ফড় করে সোজা হয়ে বসে):- কি? shit! এত দেরি হয়ে গেছে। আজ একটু reviseও হলো না আমার।
Hoseok:- আচ্ছা, আগে খেয়ে নিবি চল। তারপর পড়তে বসিস।
আমি(চোখ কচলাতে কচলাতে):- তুই খাবি না? মা-বাবা খাবে না? আর Yoongi?
Hoseok:- মা আজ হসপিটালে রয়ে গেছে বড় কেস আছে। বাবার আসতে আরও রাত হবে। Yoongiএর সন্ধ্যে থেকে শরীরটা ভালো ছিলো না। ও কোনোরকমে খেয়ে শুতে গেছে। আমি তোর জন্য বসে ছিলাম। তুই আসছিস না দেখে ডাকতে এলাম।
আমি(চেয়ার ছেড়ে উঠে):- Yoongiএর শরীর ভালো নেই! আমাকে ডাকিস নি কেন?
Hoseok:- তুই চিন্তা করিস না। ও ঘুমিয়ে আছে। কোনো বড় কিছু হয় নি। তুই খাবি চল।
আমি:- আচ্ছা চল।
ডিনার টেবিলে বসে চুপচাপ খেয়ে উঠে পড়লাম। Yoongiএর শরীরটা ভালো নেই শোনার পর থেকে মনটা খুব খচ খচ করছে। একবার ওকে শুধু দেখতে ইচ্ছা করছে।
খাওয়ার পর বসে রইলাম লিভিং রুমে টিভি চালিয়ে। হাতের কিছু কাজ শেষ করার পর দা'ভাই আমার পাশে এসে বসলো।
Hoseok:- কি রে শুতে যাবি না?
আমি:- ঘুম থেকে উঠলাম তো এই। আর ঘুম পাচ্ছে না। একটু পরে পড়তে বসবো।
Hoseok:- আচ্ছা। আমি চললাম শুতে। খুব ঘুম পাচ্ছে আমার। কাল আবার সকালে trainingএ যেতে হবে।
বলে দা'ভাই উঠে পড়লো।
আমি:- good night, দা'ভাই!
Hoseok:- good night, Siso!
বলে নিজের রুমে ঢুকে গেল।
যখন আমি নিশ্চিন্ত হলাম যে দা'ভাই নিজের রুমের লাইট নিভিয়ে শুয়ে পড়েছে, উঠে পড়লাম সোফা থেকে। পা টিপে টিপে Yoongiএর রুমের সামনে গিয়ে দাঁড়ালাম। একটু দোনামনা করে হাতলটা ঘুরিয়ে দরজাটা একটু ফাঁক করে রুমের ভেতরে উঁকি দিলাম।
YOU ARE READING
শেষ থেকে শুরু
Fanfictionকলেজে পড়া একটি মেয়ের সাথে K pop starএর প্রেমের গল্প এই গল্পে বাঙালিয়ানা, 18+ content এবং কিছু cringy ও অবাস্তব ঘটনা থাকবে। পুরোটাই গল্পের খাতিরে।