ত্রয়োদশ ভাগ

89 4 0
                                    

আজ বাদে কাল Interview। যতসময় কাটছে confidence তত কমে আসছে।

রাতটা পেরোলেই সকালে আমাকে ready হয়ে Kim brothersএর officeএ interviewতে যেতে হবে।

Yoongi আজ ওর music studioতেই আছে কোনো কাজের জন্য। ডিনার সেরে বাকিরা যে যার রুমে চলে গেছে। আমি একা লিভিং রুমের সোফায় বসে আছি। কিছুতেই ঘুম আসছে না।

"কি রে! এখনো এখানে বসে আছিস। ঘুমাবি না?"

চমকে কথার উৎসের দিকে তাকিয়ে দেখি দা'ভাই চিন্তিতভাবে আমার দিকে তাকিয়ে আছে।

আমার পাশে বসে বললো,"শরীর ঠিক আছে তো তোর?"

আমি:- হ্যাঁ ঠিক আছি।

Hoseok:- তাহলে তোর মুখের অবস্থা এমন দেখাচ্ছে কেন?

আমি:- খুব tension হচ্ছে জানিস! কাল interviewতে যদি না selected হই তখন কি হবে?

Hoseok:- কি আর হবে! অন্য জায়গায় আবার চেষ্টা করবি। হার মেনে বসে থাকলে চলবে নাকি?

আমি:- কতটা লজ্জার ব্যাপার হবে ভাব তো! আমি India থেকে এলাম interview দিতে আর selected না হয়ে ফিরে যেতে হবে।

Hoseok:- তোর কি মনে হয় আমি তোকে শুধু এই একটা interviewএর জন্য এখানে ডেকেছি?

আমি:- তাহলে?

Hoseok:- তুই এখন থেকে আমার কাছেই থাকবি। আর এখানে থেকেই যা কাজ করার ইচ্ছা করবি।

আমি:- আর বাবা? বাবা কিছু বলবে না?

Hoseok:- তুই ভুলে যাচ্ছিস বাবা-ই তোকে অনুমতি দিয়েছে আসার।

আমি:- কিন্তু সে তো শুধু এই jobটার জন্য

Hoseok:- তুই না এখনো বড় হলি না। কেউ একটা jobএর জন্য অতদূর থেকে এখানে পাঠিয়ে দেয়? আমি খুব ভালো করেই বুঝতে পারছিলাম তুই Indiaএর work policyএর সাথে মানিয়ে উঠতে পারছিলি না। তাই একটাও job crack করতে পারিস নি এখনও। আমি জানি তুই এখানে খুব সহজেই job পেয়ে যাবি। নিজের উপর শুধু একটু ভরসা রাখ।

আমি:- তোর আমার উপর এত confidence?

Hoseok:- হ্যাঁ, after all তুই আমার বোন। আমি খুব ভালো করেই জানি কাল তুই select হবি।

শেষ থেকে শুরুWhere stories live. Discover now