পঞ্চদশ ভাগ

89 5 0
                                    

*Suga's POV*

Hobiএর গলার আওয়াজেই বুঝতে পেরেছি কোনো বড় ব্যাপার হয়েছে। আশা করি তেমন বড় কিছু না।

ইনুর মুখ দেখেই বোঝা যাচ্ছে ও একটু চিন্তিত। বাড়ি পৌঁছে আমি গাড়িটা park করে ইনুর হাত ধরে বাড়ির ভেতরে ঢুকলাম।

লিভিং রুমে Hobi, Jin আর Namjoon বসে আছে। Namjoon আর Jin এসেছে যখন তার মানে ব্যাপারটা সিরিয়াস।

আমাদের ঢুকতে দেখে Hobi সোফা ছেড়ে উঠে আমাদের দিকে আসছিল কিন্তু ঈশানি আমার হাত ছেড়ে Hobiএর দিকে ছুটে গেল।

ঈশানি:- দা'ভাই কি হয়েছে? আমাদের কেন ডেকে পাঠালি? Mr kimরা এখানে কেন?

ঈশানির কথায় Namjoon উঠে Hobiএর পাশে এসে দাঁড়িয়ে বলল,"আমাকে তুমি Namjoon বলতে পারো। আর তেমন কিছু হয় নি। একটা জরুরি কাজে আমাদের emergency meeting arrange করতে হয়েছে।"

ঈশানি সবার মুখের দিকে তাকিয়ে পরিস্থিতি বোঝার চেষ্টা করছিল।

Hoseok:- কি দেখছিস? যা গিয়ে ফ্রেশ হয়ে রেস্ট নে।

ঈশানি কোনো কথা না বলে চুপচাপ নিজের রুমে চলে যেতেই Namjoon বললো,"বসে কথা বলা যাক?"

আমি, Hobi আর Namjoon মিলে Jinএর সাথে সোফায় গিয়ে বসলাম।

আমি:- কি হয়েছে?

Hoseok:- তুই আর ঈশানি কোথায় ছিলি?

আমি এত সিরিয়াস গলায় কোনোদিন Hobiকে কথা বলতে দেখি নি।

আমি:- অফিস থেকে বেরিয়ে, ওকে নিয়ে ঘুরতে গিয়েছিলাম

Jin এতক্ষন পরে মুখ খুললো,"জানিস কি হয়েছে?"

আমি:- কি?

Namjoon:- তোদের দুজনের ছবি leak হয়ে গেছিল social mediaতে।

আমি:- কি? কিভাবে?

Jin(নিজের হাতের tabটা আমার হাতে দিয়ে):- দেখ

Tabটা হাতে নিয়ে দেখি আমার আর ঈশানির তিনটে ছবি, যেখানে ঈশানির side profile স্পষ্ট দেখা। ছবিগুলো ভালো করে দেখে বুঝলাম এটা অফিস থেকে বেরিয়ে পার্কিং অব্দি যাওয়ার সময় তোলা ছবি।

শেষ থেকে শুরুWhere stories live. Discover now