Refresh রুমে কতক্ষন যে বসে ছিলাম খেয়াল নেই। অফিস শুরুর সময় সবাই যে যার কাজে ব্যস্ত তাই তেমন একটা কেউ এলোও না। মাঝে শুধু দা'ভাই একবার কফি আনতে এসেছিল। আমাকে বসে থাকতে দেখে দু-তিনটে কথা বলেই চলে গেল। যতই হোক ওরও কাজ আছে তাই আমিও ওকে আঁটকালাম না।
তারপর প্রায় 45 মিনিট পর Nadia ফিরে এসে আমার হাতে Taehyung, Jimin আর Jungkookএর schedule দিয়ে বললো,"atlast আমি সবগুলো পেলাম। আসার আগে আমার Lucyএর সাথে দেখা করে এসেছি। ও আমাকে বললো তোমাকে এই detailsগুলো hand over করে আমার আর কাজ নেই। আর বললো কালকের মিটিংয়ে আমাদের তিনজনকেও থাকতে হবে। তাই তুমি Lucyকে মিটিংয়ের timeটা জানানোর পর ও আমাদের জানিয়ে দেবে।"
আমি:- আচ্ছা! তাহলে তুমি এখন কি করবে?
Nadia:- বাড়ি চলে যাব। কাল দেখা হবে। bye!
বলে Nadia বেরিয়ে গেল। তার কিছুক্ষনের মধ্যেই Lilly ফিরে এলো। আমাকে Namjoon আর দা'ভাইয়ের scheduleটা হাতে দিয়ে আমার পাশে ধপ করে বসলো।
আমি:- আর Sugaএরটা?
Lilly:- আমি গিয়ে knock করেছিলাম। দরজা খুললোও না, আমি কে কেন এসেছি সেটাও শুনলো না। আমাকে বললো পরে আসতে।
আমি:- এমন বললে তো হবে না। আমাদের Lucyকে যত তাড়াতাড়ি সম্ভব report করতে হবে। Nadiaতো already বাড়িও চলে গেল।
Lilly:- কি? ও বাড়ি চলে গেছে! উফ, আমাকে না জানি আর কতক্ষন বসতে হবে।
আমি:- তুমি যদি চাও Lucyকে report করে বেরিয়ে পড়তে পারো। আমার এমনিতেও এসব schedule merge করে দেখে meeting timing দেখতে time লাগবে। Sugaএর scheduleটা আমি জোগাড় করে নেব।
Lilly(সোজা হয়ে উঠে বসে):- সত্যিই করে নেবে?
আমি(হেসে):- হ্যাঁ করে নেব। আর হ্যাঁ কাল আমাদেরও মিটিংয়ে থাকতে হবে। So আমি Lucyকে report করার পর তুমিও কাল মিটিংয়ের timing পেয়ে যাবে।
Lilly(উঠে দাঁড়িয়ে):- Cool! আমি তাহলে উঠলাম। Lucyকে report করে বেরিয়ে পড়বো।
আমি:- bye! কাল দেখা হবে।
Lilly,"bye" বলে চলে গেল।
Lilly চলে যাওয়ার পর আমিও হাতে বাকি কাগজগুলো নিয়ে উঠে পড়লাম। Yoongiএর রুমের সামনে দাঁড়িয়ে হঠাৎ করে প্রথম দিনের স্মৃতিগুলো মাথায় ভিড় করলো।
YOU ARE READING
শেষ থেকে শুরু
Fanfictionকলেজে পড়া একটি মেয়ের সাথে K pop starএর প্রেমের গল্প এই গল্পে বাঙালিয়ানা, 18+ content এবং কিছু cringy ও অবাস্তব ঘটনা থাকবে। পুরোটাই গল্পের খাতিরে।