সেদিনের আর কোনো বাড়াবাড়ি হয় নি Yoongiএর। মা বাড়ি ফিরে এসে Yoongiএর একবার তাও চেকআপ করে নিল। Mi Cha বিকেলের দিকে এসে আমাকে আজকের ক্লাসের সব notesগুলো দিয়ে গেল। দা'ভাই সন্ধ্যেবেলা ফিরে এসে Yoongiএর অমন অবস্থার কথা শুনে আগে ছুটলো ওকে দেখতে।
ধীরে ধীরে Yoongi পুরোপুরি সুস্থ হয়ে গেল। আমারও ফাইনাল পরীক্ষা শুরু হলো তার কয়েক সপ্তাহ পরেই। এমনিতে আমি মোটামুটি ভালো student কিন্তু পরীক্ষার সময় কেমন যেন একটা ভয়-ভয় লাগে।
পরীক্ষার কটা দিন Yoongi আমার সাথে ঘরে সময় কাটালেও আমাকে নিয়ে কোথাও বাইরে যায় নি। কিন্তু আমাকে ও promise করেছে আমার পরীক্ষা যেদিন শেষ হবে সেদিন ও আমার সাথে অনেক জায়গায় ঘুরবে।
সত্যি বলতে আমিও miss করছি ওর সাথে ঘুরতে যাওয়া। কিন্তু পড়াশোনায় ফাঁকি দিতে একটুও চাই না আমি।
অপেক্ষার দিন শেষ। আজ আমার শেষ পরীক্ষা। মনটা যেমন পরীক্ষা শেষ হওয়ার খুশিতে আনচান করছে, তেমনি স্কুল জীবন শেষ হওয়ার কষ্টও হচ্ছে।
অবশেষে পরীক্ষা সমাপ্ত হওয়ার সংকেত দিয়ে স্কুল বেল বেজে উঠলো।
Teacher:- কেউ নিজের জায়গা ছেড়ে উঠবে না। আমি সবার কাছে গিয়ে answer sheet collect করবো।
এক এক করে সবার answer sheet সংগ্রহ করা হলো। সবাই যে যার নিজের সিটে exam hall ছাড়ার জন্য তৈরি হয়ে বসে রইলাম।
Teacher(সব answer sheet ঠিক করে গুছিয়ে নিয়ে):- এবার তোমরা যেতে পারো।
যেই বলা অমনি সবাই হুড়মুড়িয়ে যে যার সিট ছেড়ে exam hallএর বাইরে দৌড় লাগলো।
Mi Cha আর আমার দুটো আলাদা রুমে exam হচ্ছিলো। করিডোরে দাঁড়িয়ে আমি Mi Chaকে খুঁজতে লাগলাম।
Mi cha(দূর থেকে চিৎকার করে):- ঈশানি! এই যে আমি এখানে!
আমি ওর দিকে ছুটে গিয়ে ওকে জড়িয়ে ধরলাম।
Mi Cha:- আরে আস্তে আস্তে! পড়ে যাব তো আমি।
আমি:- পরীক্ষা কেমন হলো বল!
Mi Cha:- ওই আর কি হলো কিছু একটা! আজ লাস্ট দিন বাদ দে তো এসব কথা।
YOU ARE READING
শেষ থেকে শুরু
Fanfictionকলেজে পড়া একটি মেয়ের সাথে K pop starএর প্রেমের গল্প এই গল্পে বাঙালিয়ানা, 18+ content এবং কিছু cringy ও অবাস্তব ঘটনা থাকবে। পুরোটাই গল্পের খাতিরে।