*আমার POV*
Kim brothersএর অফিস থেকে বেরিয়ে সোজা চলে এসেছিলাম এই পার্কে। মা ছোটবেলায় নিয়ে আসত এখানে। এই পার্কের মাঝখানে যে fountainটার পাশে যে bench আছে ওখানে মা বসে থাকতো আমি সারা পার্ক জুড়ে খেলে বেড়াতাম।
মা মারা যাওয়ার পর যখন Yoongi আমার সাথে সব যোগাযোগ বন্ধ করে দিয়েছিল যে কদিন Seoulএ ছিলাম নিজের একা সময়গুলো এখানে এসে কাটাতাম।
এই মুহূর্তে এই জায়গাটা ছাড়া আর কোনো জায়গা মাথায় আসে নি। মা যে জায়গায় বসতো সেখানে গিয়ে বসে চোখ বন্ধ করে নিলাম।
Nadiaএর বলা শেষ কথাগুলো কানে বেজে উঠলো, "এখানে এসেই তো Sugaকে নিজের জালে ফাঁসিয়েছ। সবাইকে নাকে দড়ি দিয়ে ঘোরাও। তুমি এরকম হলে তোমার মা না জানি কেমন! ক'জনকে কাবু করেছে তোমার মা?"
নিজের অজান্তেই চোখ দিয়ে জল গড়িয়ে পড়ল। আমি কি এতই খারাপ? যেকোনো ভালো মুহুর্তগুলো আমার জন্য এইভাবে হারিয়ে যায় কেন?
এই তো একটু আগে আমরা কত খুশি ছিলাম, কিন্তু আমার জন্য সব বিগড়ে গেল। সত্যি বলছি, আমি নিজেকে অনেক সংযত রেখেছিলাম, চেষ্টা করেছিলাম ভেঙে না পড়ার, কোনো প্রতিক্রিয়া না করার কিন্তু পারলাম না। চাইলে আমি ওখানে Nadiaকে দুটো কথা শোনাতেই পারতাম কিন্তু অফিসের ওই সুন্দর পরিবেশটা নষ্ট করার একটুও ইচ্ছা করছিলো না। তাই ওখান থেকে যতদূর হতে পারে চলে এসেছি।
Seoulএর রাত এত ঠান্ডা হয় ভুলেই গিয়েছিলাম। পাজামা আর house slipperএ সেই ঠান্ডা কোনোমতেই আঁটকাচ্ছে না। কিন্তু এখান থেকে উঠে যেতে ইচ্ছা হচ্ছে না।
ফোন, purse কিছুই নিয়ে আসি নি। নিয়ে আসার মতো মানসিক পরিস্থিতিও ছিলো না।
Benchএর back restএ মাথা এলিয়ে দিলাম।
আবার এক পশলা ঠান্ডা হাওয়া বয়ে গেল। নাহ, আর এখানে বসে থাকাটা ঠিক হবে না। সবাই ওদিকে নিশ্চয় আমাকে এতক্ষনে খুজতেও শুরু করে দিয়েছি।
Bench থেকে উঠতেই যাবো পার্কের main গেটের সামনে একটা গাড়ি এসে দাঁড়ালো। এত রাতে এখানে গাড়ি নিয়ে কে আসতে পারে?
YOU ARE READING
শেষ থেকে শুরু
Fanfictionকলেজে পড়া একটি মেয়ের সাথে K pop starএর প্রেমের গল্প এই গল্পে বাঙালিয়ানা, 18+ content এবং কিছু cringy ও অবাস্তব ঘটনা থাকবে। পুরোটাই গল্পের খাতিরে।