অষ্টাদশ ভাগ

75 3 0
                                    

আমি আর Yoongi ফ্রেশ হয়ে লিভিং রুমে Jimin আর Jungkook এর সাথে যোগ দিলাম। কিছুক্ষন পরে আমাদের আওয়াজ শুনে দা'ভাইও নিজের রুমে থেকে বেরিয়ে এসে আমাদের সাথে বসলো।

আমাদের গল্পের আসর জমে উঠলো। রাত বাড়তে দা'ভাই উঠে পড়লো। আমি অবাক হয়ে বললাম, "কি রে কই যাস?"

Hoseok:- খাওয়াদাওয়া করবি না নাকি? রান্না করতে যাচ্ছি।

আমি:- আজ Pizza আনিয়ে নে please! কতদিন তোর সাথে pizza night হয় নি।

দা'ভাই কয়েক সেকেন্ড ভেবে নিয়ে বললো,"okay! But আমি payment করবো।"

Suga:- কেন? তুই একা কেন করবি? আমিও pay করবো।

Hoseok:- আরে আমার একমাত্র Siso job পেয়েছে তার treatও তো দিতে হবে নাকি?

Suga:- okay এইবারে তুই দিচ্ছিস কিন্তু এরপরের বারে আমি দেব।

Hoseok(সোফায় বসে):- সে তুই দিস। আজকে আমি দেব।

আমরা সবাই আবার গল্পে মেতে উঠলাম আর দা'ভাই onlineএ অর্ডার করে আমাদের সাথে আবার মেতে উঠলো।

আমার কলেজের গল্প, Jimin আর Jungkookএর মজার মজার গল্প শুনে দারুন সময় কাটলো। এর মধ্যে Pizzaও এলো। আমাদের খাওয়া প্রায় শেষের দিকে Jimin বলে উঠলো,"কালকের plan কি?"

আমি:- কোনো plan নেই তেমন।

Jimin:- তাহলে চলো সবাই মিলে একটা ছোট্ট outing হয়ে যাক।

Jungkook:- দারুন idea! Namjoon hyung আর Jin hyungকেও ডেকে নেব?

আমি:- ওরা আসবে? এত বড় companyএর মালিক!

Suga:- আমরা শুধু নামেই ওদের underএ কাজ করি আসলে আমাদের সাথে ওদের বন্ধুর সম্পর্ক।

Hoseok:- আমি ওদের ফোন করে জিজ্ঞেস করি আসবে কি না!

বলে দা'ভাই ফোনটা হাতে নিয়ে উঠে বেরিয়ে গেল।

Jimin:- Taehyungকেও ডাকলে কেমন হয়?

আমি:- খুবই ভালো হয় কিন্তু ওর নম্বর আছে কারোর কাছে?

Jungkook:- কাল আমরা Taehyung কে নিয়েই clubing গেছিলাম। ওর নম্বর আছে আমার কাছে।

Suga:- Then ওকেও ডেকে নে। after all আমাদের সাথেই কাজ করবে। সবার সাথে bonding হওয়াটাও দরকার।

শেষ থেকে শুরুWhere stories live. Discover now