চতুর্বিংশ ভাগ

64 4 0
                                    

মা'কে নিয়ে ওরা সেই যে operation theaterএ ঢুকেছে এখনো বেরোনোর নাম নেই। বাবা, দা'ভাইকে তো Yoongi খবর দিলো। ওরা এখনও এলো না কেন?

Hospital corridorএর দেওয়ালে হেলান দিয়ে দাঁড়িয়ে আছি। স্কুল uniform আর হাতে এখনও রক্ত লেগে আছে। কিন্তু সেদিকে আমার কোনো হুশ নেই। চোখ দুটো বন্ধ করে মাথাটা দেওয়ালে এলিয়ে দিলাম।

Yoongi আমার পাশে এসে দাঁড়ালো। আমার হাতটা নিজের দু'হাতের মধ্যে আবদ্ধ করে বললো, "কেঁদো না ঈশানি! আমার পূর্ন বিশ্বাস auntyএর কিছুই হবে না।"

গালে হাত দিয়ে চোখ থেকে গড়িয়ে পড়া জলটা মুছে নিলাম। চোখের বাঁধটা বিনা অনুমতিতে কখন ভেঙে যে জল গড়িয়ে পড়তে শুরু হয়েছে নিজেও বুঝতে পারি নি।

আমি(Yoongiএর দিকে তাকিয়ে):- আমি জানি Yoongs, মায়ের কিছু হবে না। মা fighter, ঠিক লড়বে।

Yoongi শুধু হ্যাঁ-সূচক মাথা নাড়লো।

আমি দেখলাম corridorএর অন্য প্রান্ত থেকে বাবা আর দা'ভাই ছুটতে ছুটতে আমাদের দিকে আসছে। আমি Yoongiএর হাত ছেড়ে ওদের দিকে ছুটে গিয়ে বাবাকে জড়িয়ে ধরলাম।

বাবা:- তুই ঠিক আছিস মা?

আমি(বাবাকে ছেড়ে):- বাবা! আমি একদম ঠিক আছি। তুমি please মা'কে একটু দেখো। আমি কিছুতেই বুঝতে পারছি না বাবা কি থেকে এসব হয়ে গেল!

Hoseok(আমার কাঁধে হাত রেখে):- তুই একদম চিন্তা করিস না। আমরা তো এসে গেছি। আমরা সব দেখে নিচ্ছি। আর Yoongiও তো এখানেই আছে।

ততক্ষনে Yoongi আমার পাশে এসে দাঁড়িয়েছে।

বাবা(Yoongiএর উদ্দেশ্যে):- কি খবর ওদিকে?

Suga:- আমরা auntyকে নিয়ে আসার পরই ওনাকে OTতে নিয়ে যাওয়া হয়েছে। তখন থেকে একজন nurse বেরোচ্ছে আর ঢুকছে। জিজ্ঞেস করলে কিছুই বলছে না।

Yoongiএর মুখের কথা শেষ হতেই আবার একজন OT থেকে বেরিয়ে এলো।

বাবা:- excuse me! আমি ওনার husband, কি অবস্থা এখন ওনার?

Nurse:- এখনই কিছু বলা যাচ্ছে না। risk কাটে নি পুরোপুরি। আমরা সম্পূর্ণ চেষ্টা চালিয়ে যাচ্ছি।

শেষ থেকে শুরুWhere stories live. Discover now