৪০. শেষ পর্ব

243 42 39
                                    

পুলিশ ভ্যান চলছে। আর একরাশ বাতাস ওদের উপর ঝাঁপটে পড়ছে। পুলিশ ভ্যানে চড়তে যে এত মজা তা তারা আগে ভাবে নি। ভ্যানের পিছন দিকটা ফাঁকা থাকায় সবকিছু দেখা যায়। মিতুলের ভাবটাও অন্যরকম হয়ে গেছে। সে নিজেকে এখন পুলিশ অফিসার ভাবছে।
কায়রা মিতুলের ভাব দেখে বলল,
-"এই মিতুল নিজেকে পুলিশ ভাবিস না। এই গাড়ি দিয়ে সব সময় ক্রিমিনালরা যায়।"

মিতুল দাঁত কিটমিট করে বলল,
-"তাহলে তোমরা ক্রিমিনাল। আমি পুলিশ, তোমাদের ধরে নিয়ে যাচ্ছি।"

ওর কথা শুনে সবাই হাসতে লাগলো। ইরা বলল,
-"আমরা ক্রিমিনাল না হলেও মানুষ কিন্তু আমাদের ক্রিমিনালই ভাবছে। দেখ, সবাই কীভাবে তাকিয়ে দেখছে।"

মীরা বলল,
-"দেখলে দেখুক। এখন আর আমার কিছু আসে যায় না।"

অরা বলল,
-"হ্যাঁ সেটাই।"

মীরা ক্ষেপে গিয়ে বলল,
-"এই তুই সব সময় আমার কথা নকল করিস কেন?"

অরা লাফিয়ে বলল,
-"কই নকল করলাম আমি?"

মীরা বলল,
-"কেন আজকে পুলিশ স্টেশনেই তো। এ কোনো কথাই বলতে পারে না। সব আমিই বলছি।"

নীরা বলল,
-"হ্যাঁ তোদের পুলিশ স্টেশনের কি খবর? তোদের ডাকা পুলিশ আসছিল?"

মীরা হতাশভঙ্গিতে বলল,
-"আরে আসে নাই। আসবে কেন? ভাবছে আমরা পাগল। কারণ পুলিশ স্টেশনের মধ্যে অরার সাথে আমার মারামারি লেগে গেছিল।"

সবাই চোখ কপালে তুলে বলল,
-"কিইই!!!!"

কায়রা মুখ গম্ভীর করে বলল,
-"মারামারির কারণটা কি ছিল জানতে পারি?"

মীরা বলল,
-" আর বলিস না। আমি যাই বলি না কেন গাধাটা বলে - সেটাই সেটাই। তাই মেজাজ খারাপ করে ওকে ঘুষি দিছি। তারপর ও আমাকে ঘুষি দিল এবং মারামারি শুরু হয়ে গেলো।"

ইরা বলল,
-"আসলে আমাদেরই ভুল হইছে। তোদের দুইটাকে একসাথে পাঠানো উচিত হয়নি আমাদের।"

নীরা বলল,
-"ঠিক বলছিস। ভুলেই গেছিলাম তখন ব্যাপারটা।"

অরা বলল,
-"ব্যাটারা নিশ্চয়ই আফসোস করবে এখন। এই ক্রিমিনাল কে ধরতে পারলে তার প্রমোশন ও হতে পারত।"

দ্য এরা অফ্ লারা'স (𝐂𝐨𝐦𝐩𝐥𝐞𝐭𝐞𝐝 ✔︎)Where stories live. Discover now