তেইহিয়াঙ্গের গ্রামের বাড়ি দেইগুতে হলেও জন্ম তার সিওলে। সেখানেই বড় হওয়া। আর তার নানা বাড়ি দায়েসংদং (আসলে আমি জানিনা তেই এর নানাবাড়ি কই কিন্তু প্লটের খাতিরে আমার এই জায়গাটা পছন্দ করতে হয়েছে)
তেইহিয়াং এর শখ সে ফার্মাসিস্ট হবে কিন্তু জাংকুকের শখ যে তার বর পুলিশ হবে। এজন্য সে সিওল ন্যাশনাল কলেজ থেকে ফার্মাসিতে পড়া শুনা করেছে । এরপরে আবার পরিক্ষা দিয়ে পুলিশ হয়েছে।
কিন্তু দুঃখের বিষয় যখন জাংকুকের বর শেষমেষ পুলিশ হোলো সে তা দেখতে পেল না। জাংকুকের মৃত্যুর ১ বছর পড়ে তেইকে পুলিশ থেকে ডাকা হয়েছে । তার বর্তমান পোস্টিং পড়েছে দাএসংদং এ । সেখানেই সে তার পুত্র কে নিয়ে পৌছে যায়।
অন্যদিনের মতো আজও সে অফিসে কাজ করছিল। হঠাত করে মোনালিসা ওর অফিসে ঢোকে। ওকে দেখে তেই ঘড়ির দিকে তাকায়। দেখে ৪ টা ২৫ বাজে।
তেইহিয়াংঃ কি ব্যাপার? এখানে কি?
মোনালিসা টিফিন বক্স খুলে প্লেটে খাবার বাড়তে থাকে
তেইহিয়াংঃ মামিকে অঝতা কষ্ট করতে মানা করবে। আমার এখানে বাবুর্চি আছে
কাগজে কি একটা দাগাতে দাগাতে বলে তেইহিয়াং ।
মোনালিসাঃ মা যে রান্না করেছে তা কে বলেছে?
তেইহিয়াংঃ কিনে এনেছ নাকি?
মোনালিসাঃ ধুর। তুমি কিছুই বোঝনা। আমি নিজে রান্না করে এনেছি।
তেইহিয়াংঃ খাবার এনেছ তা কি নিশ্চিত? না মানে তুমি রান্না করেছ বলে কথা।
মোনালিসাঃ এটা কি ধরণের কথা? পচা...
তেইহিয়াংঃ হাহাহা বাদ দাও। কি কি এনেছ দাও। আর মিনজিকে দিয়েছ?
মোনালিসাঃ হ্যা ওকে খাইয়ে তোমার এখানে এসেছি
তেইহিয়াংঃ ওহ আচ্ছা। ওকে আমি তাহলে আমার অ্যাসিস্টেন্স কে বলে দিচ্ছি ও তোমাকে বাসায় নিয়ে যাবে।
মোনালিসাঃ না তুমি খাও আমি বাটি নিয়েই বাসায় যাব।এমন সময় তেই এর ল্যান্ডলাইনে একটা কল আসে। খাওয়া বাদ দিয়ে তেইহিয়াং খেতে শুরু করে। ব্যাপরটা পছন্দ হয়না মোনালিসার। কিন্তু কিছু বলার নেই। কাজটা হয়ত গুরুত্বপুর্ণ।
খালি একটু পর পর তেই বলেঃ" হ্যা স্যার । জ্বি স্যার। সমস্যা নাই স্যার। কেও জানতে পারবেনা স্যার। আমি নিজে আপনার নিরাপত্তা নিশ্চিত করব স্যার" এগুলা বলে। উফ এত কথা বলে কেমনে?
আর শেষে বলেঃ" স্যার আপনি চিন্তা নিয়েননা। আপনি খালি সময় ঠিক করে জানান আমি রেডি" এরপরে কল কেটে দির্ঘ নিঃশ্বাস ছাড়ে।
মোনালিসাঃ কে??
তেইহিয়াংঃ ওহ তুমি এখনো এখানে? আমি ভাবসি চলে গেস
মোনালিসাঃ উফ তুমি কিচ্ছু বোঝোনা। আমি কি বলতে চাই। থাক তুমি আমি গেলামবলে মোনালিসা অফিস থেকে বের হয়ে যায় ।
YOU ARE READING
শোধ বোধ
Fanfictionআসসালামুয়ালায়কুম আরেকটা বাংলা তেইকুক ফফ নিয়ে আমি হাজির । এটা অনেক আগের একটা আইডিয়া আমার। এটা ভালো লাগবে কিনা নিশ্চিত না কিন্তু মন্দ হবেনা। আর যেহুতু এটা ছোটো বেলার একটা আইডিয়া সো কোনো অংশ খারাপ লাগলে কমেন্টে জানাবেন প্লিজ । এখানে ২ টা খুন আছে। এক...