মিনজিকে ঘরে শুয়া দিয়ে ভাবিকে নিয়ে ভাবির ঘরে ঢোকে মিসেস কিম। মামাবাবুর লাশ তখনো সিড়ির ঘরে। মোনালিসার ২ভাই, হিউনজুন ও হিউনজিন মাত্র ঘরে ঢুকে বিছানায় শুয়েছে।
হঠাত।
হিউনজিনঃ আচ্ছা হিউনজুন, দারোয়ান আঙ্কেল কই??
হিউনজুনঃ কেন জানিস না আঙ্কেলের মেয়ের শরীর খারাপ। উনি ৭ দিনের ছুটিতে।
হিউনজিনঃ সেটাই বলছি। না মানে। আমি ধরলাম বাবার ডান হাত আর মাথা। তুই ধরলি বাম হাত আর পীঠ। এখন একজন পা ২ টা ধরেছিল। সে কে ছিল?হিউনজুনের হঠাত অনেক ভয় লাগতে থাকে। কিন্তু প্রকাশ করেনা। অন্যদিকে ফিরে ঘুমানোর ভান করে। একটু পরে হিউনজিন , হিউনজুনের পীঠে ২ টা গুতা মারে। ভয়ে ধরফরিয়ে উঠে বসে হিউনজুন। এরপরে হিউনজিন বলেঃ' একবার গিয়ে দেখে আসি চল। কেও আছে কিনা। "
হিউনজুন বলেঃ" তুই কি পাগল? এমনিতে একটা লাশ ওখানে। এরপরে আবার যাবি। আচ্ছা ঠিক আছে তোর ইচ্ছা হলে যা আমি যাবনা"পরের দিন সকাল।
মিসেস কিম ঘুম থেকে উঠে অবাক হয়ে যান। নিজের ঘরে শিশু মিনজিকে ফেলে রেখে তিনি কি করে ভাবির ঘরে ঘুমিয়ে পড়লেন ? যাইহোক, নিজের ঘরে গিয়ে তিনি হতবাক হয়ে পড়েন। মিনজি ঘরে নাই। দৌড়ে ঘর থেকে বের হয়ে আসেন। এরপরে তিনি যা দেখেন তার জন্য তিনি আর যাই ই হোক। প্রস্তুত ছিলেন না। তিনি দেখেন মিনজি ঘুমিয়ে আছে। তার বাবার বুকের উপরে। বসার ঘরে সোফার উপরে তেই শুয়ে আছে আর তার বুকে মিনজি পরম শান্তিতে শুয়ে আছে। তার মুখে প্রশান্তির চিহ্ন।
পাখির ডিম ফুটে বাচ্চা হবার পরের মুহুর্ত থেকে সে ব্যাস্ত হয়ে পড়ে তার সন্তান কে বিপদ থেকে রক্ষা করার জন্য। যখনই বাবা বা মা পাখি বাসা থেকে চলে যায়, শিশুরা জানে , হয়ত তার বাবা বা মা তাদের জন্য খাবার আনতে গেছে। সে সময় নিজের বাসায় থেকেও যেন তাদের অশান্তি লাগে। মনে হয় বাসা হয়ত আর বাসা নেই। অন্যকিছু হয়ে গেছে। কিন্তু বাসায় বাবা - মা ফেরত আসার সাথে সাথে মনে হয় বাসা যেন বাসা হয়ে গেছে পুনরায়।
আমি জানি ৫ দিন আগে আমার পরিক্ষা শেষ হয়েছে। সে হিসেবে আরো আগে এই পর্ব দেওয়া উচিত ছিল। কিন্তু এই কয়েকদিন আমি টানা গোবলিন দেখসি আর প্র্যাক্টিকাল নিয়েও একটু ব্যাস্ত তাই দেরি হলো। কিন্তু এখনো আশা দিতে পারছিনা যে পরের পর্ব কবে দিব বা অন্যকিছু। কিন্তু আমি সুযোগ মতো যখন পারব পর্ব দিব। গল্প আর বেশি নাই। ইনশাল্লাহ খুব দ্রুত শেষ হয়ে যাবে। তোমাদের ভালবাসা আর সাপোর্ট আমাকে অনেক চেয়ার আপ করে। সেটার জন্য ধন্যবাদ। আর হ্যা আজকে কিম সোকজিন মিলিটারি ট্রেইনিং এ যাচ্ছে। লেটস হোপ হি উইল বি ওকে অ্যান্ড উইল রিটার্ন টু আস অ্যাস সুন অ্যাস পসিবল। আর হ্যা গবলিনের মত ভালো কোনো ড্রামা থাকলে সাজেস্ট কর। কারন আর ১ সপ্তাহ পড়ে অ্যাডমিশন কোচিং শুরু হয়ে যাবে। তখন হয়ত ৩/৪ মাস জগত দুনিয়ে থেকে আলাদা হয়ে যাব। যাই হোক দুয়া করো যেন আমি আমার টার্গেটে পৌছাতে পারি। অ্যান্ড অথোরনিম লাভস ইউ অল। =) :*
YOU ARE READING
শোধ বোধ
Fanfictionআসসালামুয়ালায়কুম আরেকটা বাংলা তেইকুক ফফ নিয়ে আমি হাজির । এটা অনেক আগের একটা আইডিয়া আমার। এটা ভালো লাগবে কিনা নিশ্চিত না কিন্তু মন্দ হবেনা। আর যেহুতু এটা ছোটো বেলার একটা আইডিয়া সো কোনো অংশ খারাপ লাগলে কমেন্টে জানাবেন প্লিজ । এখানে ২ টা খুন আছে। এক...