ফিরতি?

55 8 4
                                    


জন্মদিনটা কনো ভাবে চলে গেল। কিন্তু এর পরে শুরু হলো এক মহা বিপত্তি। ( মনে আছে এই ফফ তে ১৬ বছর বয়সে জাংকুক কি করে ছিল?)

এরপর থেকে জেওনগুককে তার রুমে পাওয়াই যেত না। সাধারণত তার দাদা দাদীর ঘরে তাকে খুজে পাওয়া যেত।  তাকে যে জামাই কিনে দেওয়া হোক না কেন। তার দাদীর জামা সে পড়ত। লোকে বলত সে নাকি দাদীর ন্যাওটা। সবাই ব্যাপারটা নিয়ে মাথা না ঘামালেও, ঘামিয়েছিল ২ জন। মিনজি ও তার স্ত্রী। 

মেয়ের এমন অস্বাভাবিক আচরণ কেমন একটা ঠেকছিল তাদের কাছে। পরে ১ দিন ২ জন মিলে ঠিক করে তাকে সাইক্রিয়াটিস্টের কাছে নেওয়া হবে। এটা জানতে পারার পরে মিনজির অবস্থা আরো খারাপ হয়ে যায়। সে অনেক রেগে যায়। আর চিতকার করে বলে " মা বাবার সাথে এমন ব্যাবহার করার সাহস মিনজির হলো কি করে?" 

যাই হোক মিনজিকে আর ডাক্তারের কাছ পর্যন্ত নেওয়া সম্ভব হয়নি সেবার। 

এক গভির রাতে হঠাত মিনজির ঘুম ভেঙ্গে যায়। ঘুম ভেঙ্গে যাবার পর সে অদ্ভুত কিছু আওয়াজ শুনতে পায়। কিন্তু এই আওয়াজ অপরিচিত নয় তার কাছে। অনেকটাই পরিচিত। আর পরিচিত বলেই ভয়টা বেরে যায় তার। সংগম করলে যেমনটা আওয়াজ হয় ঠিক তেমন আওয়াজ। ধীরে ধীরে নিজের স্ত্রীকে ডাকে সে। এরপরে ২ জন মিলে শব্দের উৎস অনুসরণ করে তারা। শব্দের উৎস তাদের অবাক করে দেয়। সেটা ঠিক তার পিতা মাতার প্রাক্তন ঘর থেকে আসছে। কিন্তু এই আওয়াজ এখান থেকে আসবে কি করে? বাসায় তো কোনো adult  নাই। তাহলে? 

হাল্কা করে দরজা ধাক্কা দিলে বুঝতে পারে দরজা খোলা। দরজা খুলে ভিতরে প্রবেশ করে তারা যা দেখে সেটা আর যেইই হোক কোনো পিতামাতা তাদের সন্তানের থেকে আশাও করেন না। তারা দেখে জেওনগুক সম্পুর্ন নগ্ন হয়ে আছে। তার ভাব ভঙ্গি দেখে মনে হচ্ছে কারোর সাথে সে সংগমে লিপ্ত। কিন্তু কার সাথে? ঘরে তো কেও নেই? কোনো অশরীরীর সাথে সঙ্গমে লিপ্ত সে। 

কার সাথে সঙ্গমে লিপ্ত জেওনগুক? কোনো জিন/ ভুত নাকি... 

let me know what you guys think.. 

শোধ বোধWhere stories live. Discover now